Sushmita Sen

ভাঙন, নাকি বহাল তবিয়তেই, কেমন আছে সুস্মিতার প্রেম?

চলতি মাসে কয়েকদিন আগেই নিজের ভাইয়ের বিয়েতে সুস্মিতা ছিলেন রহমানেরই বাহুলগ্না। কিন্তু রহমানের সাম্প্রতিক কিছু ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে তৈরি হয় বিচ্ছেদ-জল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০২ জুলাই ২০১৯ ১৭:১৬
Share:

জিমে একসঙ্গে সুস্মিতা-রহমান। ছবি: ইনস্টাগ্রাম

মুম্বই বানভাসি। আর ফের প্রেমভাসি সুস্মিতা সেন। সোশ্যাল মিডিয়ায় সে কথা ফলাও করে জানিয়েওছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। বিচ্ছেদের যাবতীয় রটনাকে উড়িয়ে প্রেমিক রহমান শোলের সঙ্গে ছবি পোস্ট করে বঙ্গললনা আরও একবার প্রেম নিবেদন করেছেন তাঁকে।

Advertisement

মোক্ষম সময়ে ছবিটি শেয়ার করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। কয়েকদিন ধরেই রহমানের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর নিয়ে গুঞ্জন চলছিল। সে সব রটনার মুখে ঝামা ঘষে সুস্মিতা জানালেন তাঁর প্রেম আছে বহাল তবিয়তেই। চলতি মাসে কয়েকদিন আগেই নিজের ভাইয়ের বিয়েতে সুস্মিতা ছিলেন রহমানেরই বাহুলগ্না। কিন্তু রহমানের সাম্প্রতিক কিছু ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে তৈরি হয় বিচ্ছেদ-জল্পনা। সেই ধোঁয়াশা দূর করে সুস্মিতার সদর্প ঘোষণা, ‘রহমান, আমি তোমাকে ভালবাসি।’ সঙ্গে দুজনের শরীরচর্চার ছবিটি দুবাইয়ের জিমের।

আরও পড়ুন: লন্ডনের পার্টিতে সুহানার হট-ড্রেসের ছবি ভাইরাল

Advertisement

কিন্তু রহমান কী এমন বলেছিলেন, যাকে কেন্দ্র করে বিচ্ছেদের রটনা ? তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘যদি তোমার সঙ্গী তোমার সঙ্গে ভাল ব্যবহার না করেন, তারপরেও তুমি তাঁর সঙ্গে থাকলে, সেটা তোমার সমস্যা।’ তাঁর এই পোস্ট থেকেই যাবতীয় বিচ্ছেদ জল্পনার সূত্রপাত। সেই জল্পনায় জল ঢেলে সুস্মিতার বার্তা, তাঁর প্রেমজীবন তরতরিয়ে চলছে।

এর আগে সুস্মিতা ভাইয়ের বিয়ের সঙ্গীতে রহমানের সঙ্গে তাঁর নাচের ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম উচ্ছ্বসিত হয়ে পড়েছিল সেই ছবিতে। একইরকম সাড়া সুশের সাম্প্রতিক জিম-ছবিতেও। বেশ কয়েক বছর ধরে রহমানের সঙ্গে সম্পর্কে আছেন সুস্মিতা। র‌্যাম্প কাঁপানো নামী মডেল রহমান সুস্মিতার দুই কন্যা রেনে ও আলিশারও বেশ কাছের।

আরও পড়ুন: বাবা অথবা মায়ের কার্বন কপি এই তারকারা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন