সামাজিক বুলিং-এর তীব্র প্রতিবাদে সায়নী

এছাড়াও আছেন সৌমন আর আইটি-তে চাকরি করা ‘ব্রহ্মদৈত্য’!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২০ ১৭:২৮
Share:

আসছে ‘ব্রহ্মদৈত্য’।

ব্রহ্মদৈত্য যদি সায়নীর খপ্পরে পড়ে? কিংবা যদি উল্টোটা হয়? গপ্পো যে জমে যাবে, সে সম্ভাবনা একশো শতাংশ। সেই সম্ভাবনাকেই উসকে দিতে চলেছেন পরিচালক অভিরূপ ঘোষ, তাঁর আগামী ছবি ‘ব্রহ্মদৈত্য’-তে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সায়নী ঘোষ। এছাড়াও আছেন সৌমন আর আইটি-তে চাকরি করা ‘ব্রহ্মদৈত্য’!

Advertisement

ব্রহ্মদৈত্যের সঙ্গে কী ভাবে মোলাকাত? ঝটপট জবাব সায়নীর, ‘‘পরিচালক বললেন, অনলাইনে একটা ব্রহ্মদৈত্য অর্ডার দিতে। আমিও দিয়ে দিলাম। এবার আমি ভূতের খপ্পরে পড়লাম না তিনি আমার? ছবির গপ্পো এখান থেকেই।’’

অনলাইনে ব্রহ্মদৈত্য অর্ডার করে কেমন লাগল? ‘‘দুর্দান্ত!’’ মন্তব্য সায়নীর। ‘ব্রহ্মদৈত্য’-কে আনতে গিয়ে কলকাতার রাস্তায় দৌড়েছি, পড়ে গিয়েছি, কাদা মেখেছি, আরও অনেক কিছু করেছি। সবটা জানতে ১১ সেপ্টেম্বর চোখ রাখতে হবে ‘হইচই’ প্ল্যাটফর্মে।

Advertisement

অভিনেত্রীর টুইট বলছে, ছোটবেলা নাকি ফিরে আসবে ছোট ছবির হাত ধরে? স্বীকার করে নিলেন, ব্রহ্মদৈত্য, পিশাচ, মামদোয় বিশ্বাসী ছেলেবেলা হারিয়ে গিয়েছে। এখন ছোটরা ভিডিয়ো গেমে বিশ্বাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন