যমজ ভাইকে কি ভারতে রেখে গেলেন জাস্টিন বিবার?

তিনি এলেন, দেখলেন, কিন্তু জয়টা হয়তো করতে পারলেন না। বদলে 'সরি' বলে চলে গেলেন। পার্পাস ট্যুরের অঙ্গ হিসাবে ভারতে এসেছিলেন কানাডিয়ান পপস্টার জাস্টিন বিবার। তাঁর লিপসিঙ্ক ধরতে পেরে বেজায় চটেছেন ভক্তগণ। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখন উঠছে অন্য প্রশ্ন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ মে ২০১৭ ০৯:৫৯
Share:

অর্জুন এবং জাস্টিন।

তিনি এলেন, দেখলেন, কিন্তু জয়টা হয়তো করতে পারলেন না। বদলে 'সরি' বলে চলে গেলেন। পার্পাস ট্যুরের অঙ্গ হিসাবে ভারতে এসেছিলেন কানাডিয়ান পপস্টার জাস্টিন বিবার। তাঁর লিপসিঙ্ক ধরতে পেরে বেজায় চটেছেন ভক্তগণ। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখন উঠছে অন্য প্রশ্ন। জাস্টিন বিবার কি ভারতে যমজ ভাইকে রেখে গেলেন? উত্তরটা না। জাস্টিনের মতো দেখতে এক্কেবারে অবিকল একজন আছেন এ দেশে। আন্দাজ করতে পারেন আমাদের দেশের সেই ‘জাস্টিন বিবার’ কে?

Advertisement

দেখতে সে হুবহু জাস্টিন বিবারের মতোই। জাস্টিন যেখানে চুল ব্যাক ব্রাশ করে, এই ছেলেটির পছন্দ স্পাইক। এক তারকা পুত্র সে। তবে তাঁর বাবা বলিউডের ফিল্মি জগতের তারকা নন। তিনি ময়দানের তারকা। গোটা বিশ্ব তাঁকে মাস্টার ব্লাস্টার বলেই চেনে। হ্যাঁ আর সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুনকে জাস্টিন বিবারের কার্বন কপি বলছে সোশ্যাল মিডিয়া। আর তা নিয়েই তুমুল ঝড় উঠল টুইটারে। কেউ তো সোজা প্রশ্ন ছুড়ে দিয়ে লিখেছেন ইনি সচিন তেন্ডুলকরের পুত্র নাকি জাস্টিন বিবার? কেউ তো আবার এও বলছেন যে, চুলের স্টাইল এক রকম হলে চেনাই যেত না, কে জাস্টিন আর কে অর্জুন?

অর্জুন যেখানে হুবহু জাস্টিনের মতো দেখতে। সচিনের কন্যা সারা আবার প্রকৃত ‘বিলিবার’। কয়েক মাস আগেই সে জাস্টিনের সঙ্গে ছবি তুলেছিল। সে ছবিও রীতিমতো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন: মুম্বইয়ের মঞ্চে ‘লিপ সিঙ্ক’! জাস্টিন বিবারকে নিয়ে হতাশ, বিরক্ত ফ্যানেরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন