Entertainment News

বলুন তো এটা কার ছবি?

ঘাসের উপর এক গাল হাসি মুখে চাদর বিছিয়ে বসে ফুটফুটে শিশু। চোখে-মুখে দুষ্টুমি মাখা। ন’মাসের এই শিশু চোখ দিয়ে যেন কথা বলছে!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৭ ১৭:১৫
Share:

ইনি কে বলুন তো?

প্রাণবন্ত একটা ছবি। ঘাসের উপর এক গাল হাসি মুখে চাদর বিছিয়ে বসে ফুটফুটে শিশু। চোখে-মুখে দুষ্টুমি মাখা। ন’মাসের এই শিশু চোখ দিয়ে যেন কথা বলছে!

Advertisement

আরও পড়ুন, আত্মসমর্পণ করলেন ধর্ষণে অভিযুক্ত ‘রা.ওয়ান’-এর প্রযোজক

আরও পড়ুন, লতা মঙ্গেশকরের নাম করে টাকা লুঠ, মহিলার নামে অভিযোগ দায়ের গায়িকার

Advertisement

এই ছবিটি কার জানেন? ‘দিল হ্যায় কি মানতা নেহি’র সেই পূজা ভট্টের চেহারাটা মনে করতে পারছেন? এই ছবিটি পূজার ছোটবেলার ছবি। অভিনেত্রী-পরিচালক পূজা ভট্টের ন’মাস বয়সের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। সম্প্রতি অভিনেত্রী নিজেই এই ছবিটি তাঁর ইনস্টাগ্রাম অ্যালবামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘‘...শেষ পর্যন্ত এই ছবিটার মতোই প্রাণ খুলে হাসতে পারছি...।’’

& ! ! ❤️

& ! ! ❤️

চলতি বছরের মার্চে মুম্বই মিররকে পূজা জানিয়েছিলেন, তাঁর মদ খাওয়া নিয়ে বাবা মহেশ ভট্টের মন্তব্য শোনার পরই ঠিক করেছিলেন মদ খাওয়া ছেড়ে দেবেন তিনি। যদিও তিনি দাবি করেছিলেন, গত বছর বড়দিনের সময় থেকেই মদ খাওয়া বন্ধ করে দিয়েছিলেন অভিনেত্রী।

সেই হিসেবে এই সেপ্টেম্বরে ন’মাস পূর্ণ হয়েছে তাঁর মদের আসক্তিহীন জীবনের। ন’মাস বয়সী একটি ফুটফুটে শিশুর মতো এক প্রাণবন্ত জীবনে ফিরতে পারার আনন্দেই এই ছবি শেয়ার করেছেন পূজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন