Karanvir Bohra

Karanvir Bohra Case: বিপুল টাকার তছরুপ, অভিনেতা কর্ণবীরের বিরুদ্ধে থানায় অভিযোগ মহিলার

হিন্দি টেলিভিশনে পরিচিত মুখ কর্ণবীর বোহরা। অভিনেতার বিরুদ্ধে থানায় গেলেন বছর ৪০-এর মহিলা। প্রায় ২ কোটি টাকা তছরুপের অভিযোগ দায়ের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৯:৩৪
Share:

অভিনেতা কর্ণবীর বোহরা।

অভিনেতা কর্ণবীর বোহরা-সহ ছ’জনের বিরুদ্ধে মামলা দায়ের করল মুম্বইয়ের অশ্বিওয়ারা থানার পুলিশ। বছর চল্লিশের এক মহিলার প্রায় ২ কোটি টাকা তছরুপের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। তার মধ্যে মাত্র ১ কোটি টাকা ফেরত এসেছে বলে জানিয়েছেন অভিযোগকারিণী।

Advertisement

সর্বভারতীয় সংবাদ সংস্থার খবর, অশ্বিওয়ারা থানা থেকে জানানো হয়েছে অভিনেতা মনোজ বোহরা ওরফে কর্ণবীর বোহরা-সহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। অভিযোগে বলা হয়েছে, কর্ণবীর-সহ আরও পাঁচ জন ওই মহিলাকে প্রতিশ্রুতি দেন, তাঁরা ২.৫ শতাংশ হার সুদে পুরো টাকা ফেরত দেবেন। কিন্তু পুরো টাকা ফেরত আসেনি। শুধু মাত্র ১ কোটি টাকাই ফেরত পেয়েছেন।’

অভিযোগকারিণীর দাবি, পরবর্তীকালে এই বিষয়ে অভিনেতা এবং তাঁর স্ত্রী তেজস্বীর সঙ্গে যোগাযোগ করা হলে তাদের তরফ থেকে কোনও উত্তর মেলেনি। শুধু তাই নয়, তিনি নাকি প্রাণনাশের হুমকিও পেয়েছেন। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

Advertisement

শেষ বার কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপ’-এ দেখা গিয়েছিল কর্ণকে। সেখানে তিনি বাজারে তাঁর বিপুল ঋণের কথাও বলেছিলেন। জানিয়েছিলেন, এই মুহূর্তে কাজের দিক থেকে তিনি খুব সমস্যার মধ্যে রয়েছেন, তাই ধার মেটাতে পারছেন না। অভিনেতা সেখানে জানান, ২০১৫ থেকে তিনি যে কাজই করেছেন, তা শুধুমাত্র ঋণ শোধের জন্য।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন