Naseeruddin Shah

চিকিৎসাকেন্দ্রে মহিলা কর্মীকে মারধর, নাসিরুদ্দিনের মেয়ের বিরুদ্ধে জমা পড়ল অভিযোগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৬ জানুয়ারি হীবা তাঁর বন্ধুর দু’টি বিড়ালকে নিয়ে মুম্বইয়ের ভারসোভা অঞ্চলের ওই পশু চিকিৎসা কেন্দ্রে যান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২০ ১৭:১১
Share:

বাঁ দিক থেকে নাসিরুদ্দিন শাহ, কন্যা হীবা শাহ এবং সিসিটিভি ফুটেজে ধরা পড়া সেই ছবি।

বিপাকে নাসিরুদ্দিন কন্যা হীবা শাহ। এক পশু চিকিৎসালয়ের দুই মহিলা কর্মীকে মারধরের অভিযোগে মুম্বইয়ের ভারসোভা থানায় হীবার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৬ জানুয়ারি হীবা তাঁর বন্ধুর দু’টি বিড়ালকে নিয়ে মুম্বইয়ের ভারসোভা অঞ্চলের ওই পশু চিকিৎসা কেন্দ্রে যান। সেখানেই বিভিন্ন কারণে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বচসা বেধে যায় তাঁর। হীবার অভিযোগ ছিল, যথাযথ সাহায্য করছেন না হাসপাতালের কর্মীরা। এমনকি, ক্লিনিকে রিক্সা থেকে নামার সময়েও কেউ এগিয়ে এসে তাঁর হাত থেকে ‘ক্যাট কেজ’ (যেখানে পোষ্যকে রাখা হয়েছিল) হাতে তুলে নেননি। হীবা চিৎকার করতে শুরু করলে এক কর্মী তাঁকে বেরিয়ে যেতে বলেন। এর পরেই ওই মহিলা কর্মীর উপর চড়াও হন তিনি। তাঁকে থামাতে আরও এক কর্মী ছুটে এলে সেই মহিলার সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়েন হীবা।

এর পরই হাসপাতালের তরফে গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পাশাপাশি হীবার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় হাসপাতালের তরফ থেকে মামলা দায়ের করা হয়।

Advertisement

আরও পড়ুন-আমার সন্তানরা হিন্দুও নয়, মুসলিমও নয়, ওরা ভারতীয়: শাহরুখ

দেখুন সেই সিসিটিভি ফুটেজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন