Entertainment News

জন্মদিনে ভক্তদের কী গিফট দিলেন আমির?

ফেসবুক, টুইটারেও আমিরের অসংখ্য ফলোয়ার। এ বার ইনস্টাগ্রামেও নিজের জীবনের টুকরো গল্প শেয়ার করবেন অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৮ ১৪:৩৭
Share:

বার্থডে বয় আমির।

বলিউডের সুপারস্টার আমির খান আজ বার্থডে বয়। অভিনয়-প্রযোজনা-পরিচালনা তো আছেই, এর সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ আমির। ভক্তদের সঙ্গে তাঁর কেমন সম্পর্ক, তা বোঝাতে এদিন মাস্টারস্ট্রোক দিলেন অভিনেতা। নিজের জন্মদিনকেই বেছে নিলেন ইনস্টাগ্রাম অভিষেকের জন্য।

Advertisement

হ্যাঁ, আমির খান ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন। এতদিন ইনস্টাগ্রামে যে অ্যাকাউন্টগুলি ছিল, সেগুলি সবই ‘ফেক’ ছিল। কারণ, বুধবার তাঁর ৫৩ বছরের জন্মদিনে তাঁর নামে যে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি দেখা যাচ্ছে, তাতে ভেরিফাইড ব্লু টিক রয়েছে। এ দিন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলা মাত্রই নিমেষে ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ২ লক্ষ।

ফেসবুক, টুইটারেও আমিরের অসংখ্য ফলোয়ার। এ বার ইনস্টাগ্রামেও নিজের জীবনের টুকরো গল্প শেয়ার করবেন অভিনেতা। তাঁর ছবির মতো, প্রথম ইনস্টাগ্রাম পোস্টেও চমক রেখেছেন আমির। মা জিনাত হুসেনের এই ‘রেট্রো’ ছবি পোস্ট করেছেন আমির। ক্যাপশনে লিখেছেন, ‘এই মানুষটির জন্যই আজ আমি যা কিছু’।

Advertisement

আরও পড়ুন, জন্মদিনে আলিয়ার প্ল্যান কী?

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আমিরের ইনস্টাগ্রাম পেজের স্ক্রিনশট।

আপাতত অভিনেতা ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি ‘ঠগস অব হিন্দোস্তান’-এর শুটিং নিয়ে। রয়েছেন জোধপুরে। তাহলে কী এ বছর সেলিব্রেশন মিস? পার্টি বা সেলিব্রেশন নিয়ে কোনও কিছু না জানালেও, অভিনেতার তরফে এমন উপহার পেয়ে ভক্তরা কিন্তু দারুণ খুশি।

হ্যাপি বার্থডে আমির!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন