Entertainment News

বার্থডে স্পেশ্যাল: ‘জেন্টলম্যান’ সিদ্ধার্থ রিয়েল লাইফে কেমন?

কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ হয়ে অভিনয়ে হাতেখড়ি। তার পর ফ্লপের দেখা মিললেও, থেমে থাকেননি। তাঁর গ্ল্যামার, অভিনয় দক্ষতা, প্রেম-ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের উৎসাহও কোনও অংশে কম নয়। আজ তিনি বার্থডে বয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৮ ১২:০১
Share:

বার্থডে বয় সিদ্ধার্থ মলহোত্র। ছবি: টুইটারের সৌজন্যে।

বলিউডের সবচেয়ে হ্যান্ডসাম হিরোদের মধ্যে তিনি অন্যতম। মঙ্গলবার ৩৩তম জন্মদিন পালন করছেন সেই সিদ্ধার্থ মলহোত্র।

Advertisement

কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ হয়ে অভিনয়ে হাতেখড়ি। তার পর ফ্লপের দেখা মিললেও, থেমে থাকেননি। তাঁর গ্ল্যামার, অভিনয় দক্ষতা, প্রেম-ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের উৎসাহও কোনও অংশে কম নয়।

গত বছর ‘ইত্তেফাক’ ছবিতে অভিনয়ে নজর কেড়েছেন সিদ্ধার্থ। নতুন বছরটাও শুরু করেছেন একটা দুর্দান্ত প্রোজেক্ট দিয়ে। অন্তত সিনে দুনিয়ার বিশেষজ্ঞরা এমনটাই মনে করছেন। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নীরজ পাণ্ডের ছবি ‘আইয়ারি’। যেখানে এক জন সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ। ছবি মুক্তি পাওয়ার কথা আগামী ৯ ফেব্রুয়ারি।

Advertisement

সামনেই মুক্তি পেতে চলেছে তাঁর ‘আইয়ারি’ ছবিটি। তাই জন্মদিনের আগে ‘জয় বক্সী’ চলে গিয়েছিলেন জয়সলমীরে। আসলে, ‘আইয়ারি’-তে সেনা অফিসারের চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ। নাম জয় বক্সী। জয়সলমীরের বিএসএফ জওয়ানদের সঙ্গেই প্রি-বার্থডে সেলিব্রেট করেছেন নায়ক। শেয়ার করেছেন এই ভিডিও।

আরও পড়ুন, জোয়া আখতারের ছবিতে জুটি বাঁধছেন রণবীর-আলিয়া

আরও পড়ুন, দীপিকার ‘পারফেক্ট’ ফিগারের রহস্য জানেন? দেখুন ভিডিও

নায়কের সোশ্যাল মিডিয়ার ওয়ালে সকাল থেকেই শুভেচ্ছার বন্যা। টুইট করেছেন অভিষেক বচ্চন-কৃতী শ্যানন-রীতেশ দেশমুখরা। শুভেচ্ছা জানাতে ভোলননি তাঁর নতুন ছবির নায়িকা রাকুলপ্রীত সিংহও।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় সিদ্ধার্থের ইনস্টাগ্রাম বা টুইটার অ্যাকাউন্টে একটা জিনিস নজর করেছেন? একটা বিশেষ গুণ? হ্যাঁ, স্কুল লাইফে বাস্কেট বল আর বন্ধুদের সঙ্গে মারামারি, এই দিয়েই জীবনে ‘অ্যাডভেঞ্চার’ শুরু তাঁর। তিনি ‘আ জেন্টলম্যান’-এর মতো দেখতে হলেও, আসলে কিন্তু ‘ডেয়ারডেভিল’। জীবনে ঝুঁকি নিয়ে কাজ করতেই পছন্দ বলিউডের এই ‘হার্ট-থ্রব’-এর।

সোশ্যাল মিডিয়ায় তাঁরই শেয়ার করা কয়েকটি ছবি ও ভিডিও প্রমাণ করে দিচ্ছে, রিয়েল লাইফে তিনি কতটা ডেয়ারডেভিল।

কথায় আছে ‘ডুবে ডুবে জল খাওয়া’। না, এই ভিডিওতে সিদ্ধার্থকে ডুবে যেতে দেখা গেলেও, এটা তাঁর ফিটনেস ট্রেনিংয়ের একটা অংশ। গ্রীষ্মে গরমের হাত থেকে রেহাই পেতে এই ‘অ্যাকুয়া ট্রেনিং’-ই তাঁর সবচেয়ে পছন্দ।

সিদ্ধার্থ এক জন সত্যিকারের প্রকৃতিপ্রেমী এবং ওয়াইল্ড লাইফ ট্র্যাভেলর। নিউজিল্যান্ডের আকারোয়া দ্বীপে পেঙ্গুইনদের সঙ্গে সাঁতার কাটার জন্য তৈরি সিদ্ধার্থ। এই ছবি তিনিই শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে।

পাহাড়ি রাস্তায় বাইক-সাইকেলে ঘুরে বেড়াতে ভাল লাগে আপনার? বার্থডে বয় সিদ্ধার্থের এটি সবচেয়ে প্রিয় খেলা। দেখুন কাশ্মীরে কেমন অ্যাডভেঞ্চার উপভোগ করেছিলেন নায়ক? নিজেই শেয়ার করেছেন এই ভিডিও।

ঘোড়া চালাতেও শিখে নিয়েছেন সিদ্ধার্থ। আসন্ন ছবি ‘রিলোড’-এ তাঁকে হর্সরাইড করতে হবে। বন্ধু জ্যাকলিন ফার্নান্ডেজই নাকি এই ঘোড়া চালানো শেখার অনুপ্রেরণা অভিনেতার। দেখুন কেমন ট্রেনিং নিচ্ছেন নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন