Entertainment News

হ্যাপি বার্থডে তৈমুর! সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ঢল

কর্ণ ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন তৈমুর! আশা করি আমার বাচ্চাদের সঙ্গ তুমি উপভোগ করো, ঠিক যেমন তোমার মা আর বাবার সঙ্গ আমার দারুণ লাগে...’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৭ ১৯:১৯
Share:

বাবার কোলে তৈমুর। ছবি: কর্ণ জোহরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

করিনা কপূর ও সইফ আলি খানের ছেলে তৈমুর আজ এক বছর পূর্ণ করল। জন্মদিনের বেশ কয়েকদিন আগে থেকেই ছোটে নবাবের সব আপডেট দিয়ে চলেছেন করিশ্মা কপূর। তৈমুরের মাসি করিশ্মা এ দিনও তৈমুরের একটি বিশেষ ছবি শেয়ার করেছেন।

Advertisement

বিছানায় শুয়ে তৈমুরকে কোলে নেওয়া সেই ছবিটি আগেই তোলা। অন্দরমহলের সাজ দেখে বোঝা যাচ্ছে, ক্রিসমাসের জন্য সাজানো হয়েছে ঘর। করিশ্মা ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে লিটল বান্ডল অব জয়!...’। সঙ্গে শেয়ার করেছেন আরও কয়েকটি ছবি।

অন্যদিকে, কর্ণ জোহরও তৈমুরের একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে সইফ আলি খানের কোলে বসে তৈমুরের লুক সরাসরি ক্যামেরায়। কর্ণ ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন তৈমুর! আশা করি আমার বাচ্চাদের সঙ্গ তুমি উপভোগ করো, ঠিক যেমন তোমার মা আর বাবার সঙ্গ আমার দারুণ লাগে...’।

Advertisement

করিনার ঘনিষ্ঠ বন্ধু অমৃতা অরোরাও তৈমুরের এই বিশেষ ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

এক বছরের ছোটে নবাবকে নিয়ে দু’দিন আগে থেকেই দিল্লির পটৌডী প্যালেসে শুরু হয়েছে হইচই। এ দিনও ঘনিষ্ঠদের সঙ্গে খেলায় মেতেছিল বি-টাউনের অন্যতম জনপ্রিয় এই স্টারকিড।

আরও পড়ুন, তৈমুরের প্রথম জন্মদিনের পার্টি শুরু, রইল অন্দরের ছবি

আরও পড়ুন, ‘তৈমুরের জন্যই আয়োজন, কিন্তু ও বুঝতে পারছে না’

ইনস্টাগ্রামে করিনার ফ্যানক্লাবও তৈমুরের কেক কাটার ছবি শেয়ার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন