shah rukh khan

টম ক্রুজ, জনি ডেপের থেকেও বেশি ধনী শাহরুখ!

শাহরুখের অবসেশন রয়েছে ৫৫৫ নম্বর নিয়েও!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৮ ১০:৪৪
Share:
০১ ১২

বাইকটি বাজারে আসার পর শাহরুখ খানও টুইট করেছেন এটি নিয়ে।

০২ ১২

লস অ্যাঞ্জেলসে এসআরকে-র এক জন জাবরা ফ্যান রয়েছেন। শাহরুখ যা করেন, প্রায় সব কিছুরই একটা মূর্তি বানান তিনি। পোস্টও করেন টুইটারে। যেমন জিরোর পোস্টারের এই প্রতিরূপ বানিয়ে ফেলেছেন।

Advertisement
০৩ ১২

১৯৯৮ সালে একটি অনুষ্ঠানে সেরা অভিনেতার সম্মান পান শাহরুখ। কিন্তু তিনি মঞ্চে ডেকে নেন সলমনকে। বলেন, এ পুরস্কার সলমনের প্রাপ্য। সলমন আরও ভাল অভিনেতা। সলমনকেই কৃতজ্ঞতা সংক্রান্ত বক্তব্য পেশ করতে বলেন।

০৪ ১২

এসআরকে-র ৫৫৫ নম্বর নিয়ে এক ধরনের পাগলামিই রয়েছে বলা চলে। সব গাড়ির নম্বর, ফোন নম্বর, এমনকি তাঁর নিরাপত্তারীদের অনেকের ফোন নম্বরেও ৫৫৫ রয়েছে।

০৫ ১২

শাহরুখ তাঁর অভিনয়ের পারদর্শিতার জন্য, বিশ্বের সব সিনেপ্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে ওঠার কারণেই স্কটল্যান্ডের এডিনবরা বিশ্ববিদ্যালয় থেকে ডক্টরেট পেয়েছেন।

০৬ ১২

মালয়েশিয়া থেকে পেয়েছেন নাইটহুড সম্মান।

০৭ ১২

হলিউডের টম ক্রুজ বা জনি ডেপের থেকেও বেশি ধনী শাহরুখ খান, বলছে সমীক্ষা।

০৮ ১২

শামাক দাভারের ট্রুপ থেকে শাহিদ কপূরকে বেছে নিয়েছিলেন এসকেআরকে। নিয়ে এসেছিলেন অভিনয়ে।

০৯ ১২

দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গের চিত্রনাট্য পড়েননি শাহরুখ! না পড়েই, মত দিয়েছিলেন অভিনয়ে। আসলে আদিত্য চোপড়ার ছবির প্রতি ভালবাসা থেকেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন।

১০ ১২

শাহরুখ খানের প্রতি জন্মদিনে তাঁর এক অস্ট্রেলীয় অনুরাগী লুনার রিপাবলিক সোসাইটির কাছ থেকে তাঁর জন্য চাঁদের মাটিতে এক টুকরো জমি কিনে রাখেন। চাঁদের ‘দ্য সি অব ট্রাঙ্কুইলিটি’-ই নাকি সবচেয়ে পশ এলাকা হতে পারে পরবর্তীতে। আর সেখানেই জমি রয়েছে শাহরুখের।

১১ ১২

এসআরকে একেবারেই আইসক্রিম খেতে পছন্দ করেন না। কোনও কোনও ফ্যানের এ কথা শুনে মন খারাপ হতে পারে!

১২ ১২

শাহরুখ খান ও গৌরীর প্রেম নিয়ে বি টাউনে চর্চা রয়েইছে। শাহরুখ সব সময় ডান হাতে তাঁর ওয়েডিং রিং পরে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement