Entertainment News

জন্মদিনে পূজারিনির কী প্ল্যান জানেন?

গতকাল রাত ১২টায় তিনটে কেক কেটে শুরু হয়েছে পূজারিনির জন্মদিন। বাড়িতে পায়েস তৈরি করছেন অভিনেত্রীর মাম্মাম অর্থাত্ জেঠিমা। আগামিকাল হবে বার্থডে পার্টি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৮ ১৪:৩৭
Share:

পূজারিনি ঘোষ। ছবি: ফেসবুকের সৌজন্যে।

সামনেই মুক্তি পাবে ‘আলিনগরের গোলকধাঁধা’ এবং ‘ফ্ল্যাট নম্বর ৬০৯’। এই দু’টি ছবিই তাঁর কেরিয়ারে গুরুত্বপূর্ণ। তাঁর অভিনয় দর্শকদের কতটা পছন্দ হবে, তার টেনশন রয়েছে। তবে আজ কোনও চিন্তা নয়। কারণ আজ শুক্রবার, তিনি বার্থডে গার্ল। তিনি অর্থাত্ অভিনেত্রী পূজারিনি ঘোষ

Advertisement

গতকাল রাত ১২টায় তিনটে কেক কেটে শুরু হয়েছে পূজারিনির জন্মদিন। বাড়িতে পায়েস তৈরি করছেন অভিনেত্রীর মাম্মাম অর্থাত্ জেঠিমা। আগামিকাল হবে বার্থডে পার্টি। সেখানে বন্ধুদের সকলকে নিমন্ত্রণ করেছেন তিনি।

কিন্তু আজকের কী প্ল্যান? পূজারিনি শেয়ার করলেন, ‘‘আগে মা বাড়িতে বিরিয়ানি, মটন রান্না করত। কিন্তু মায়ের ওপর খুব চাপ পড়ে যায়। তাই এখন সেটা বন্ধ করে দিয়েছি। আমাদের জয়েন্ট ফ্যামিলি। আজ তন্দুরি এনে রাতে সকলে এক সঙ্গে ডিনার করব। আর কালকের পার্টিতে কী পরব, সেটাই ভাবতে ভাবতেই জন্মদিনটা কেটে যাবে (হাসি)।’’

Advertisement

আরও পড়ুন, ‘ভুটু ভাইজান’কে চেনেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন