Rittika Sen

বনি-ঋত্বিকার ‘লাভ স্টোরি’-তে মজেছে নেটিজেনরা

দুই বন্ধু অনি এবং রঞ্জা, ছোট থেকে এক সঙ্গে বেড়ে উঠেছে। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের বন্ধুতা গড়িয়েছে প্রেমে। কিন্তু আচমকাই তাঁদের জীবনের মোড় ঘুরে যায় অন্য দিকে। ভালবাসার মাঝখানে বাধা হয়ে দাঁড়ায় পরিবার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯ ১৪:০৫
Share:

ঋত্বিকা এবং বনি

হরনাথ চক্রবর্তী পরিচালিত ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’-এর পর চলতি বছরে দ্বিতীয়বার বড় পর্দায় এক সঙ্গে বনি-ঋত্বিকা। ছবির নাম ‘লাভ স্টোরি’। সোমবার প্রকাশ পেল সেই ছবির অফিশিয়াল ট্রেলার। আর প্রকাশ পাওয়া মাত্রই দর্শক মহলে তা বেশ ভালই সাড়া ফেলেছে।

Advertisement

দুই বন্ধু অনি এবং রঞ্জা, ছোট থেকে এক সঙ্গে বেড়ে উঠেছে। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের বন্ধুতা গড়িয়েছে প্রেমে। কিন্তু আচমকাই তাঁদের জীবনের মোড় ঘুরে যায় অন্য দিকে। ভালবাসার মাঝখানে বাধা হয়ে দাঁড়ায় পরিবার। তার পরই শুরু হয় এক অন্য গল্প। বিচ্ছেদ, হিংসা,ভালবাসা সব মিলিয়ে গোটা ট্রেলারটি যেন উত্তেজনার ওভারডোজ।

Advertisement

আরও পড়ুন-সলমন ভক্তদের জন্য খারাপ খবর, ইদে আসছে না ‘কিক ২’

আরও পড়ুন-'শরীরে এত দাগ'! নেটিজেনদের ট্রোলের কী জবাব দিলেন জারিন?

দেখুন ট্রেলার-

ছবিটি প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস। পরিচালনায় রয়েছেন রাজীব কুমার। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন স্যাভি।

কিছু দিন আগেই রিয়েল লাইফ গার্লফ্রেন্ড কৌশানির সঙ্গে বনির অ্যাকশন থ্রিলার ‘জানবাজ’ মুক্তি পেয়েছিল। দর্শক মহলেও প্রশংসিত হয়েছিল সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন