বরুণ ধবনের নতুন বেস্টফ্রেন্ড কে? জেনে নিন

 দিওয়ালিতে মুক্তি পাওয়া ‘জুড়ুয়া টু’-তে ডাবল রোলে তাঁর মশলাদার অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৭ ১৮:৫৮
Share:

বরুণ ধবন।—ফাইল চিত্র।

এই মুহূর্তে বলিউডে খানদের পরেই যিনি দাপিয়ে বেড়াচ্ছেন, তিনি অক্ষয় কুমার। এঁদের বাদ দিলে বরুণ ধবনই একমাত্র অভিনেতা, যিনি একের পর এক হিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন। দিওয়ালিতে মুক্তি পাওয়া ‘জুড়ুয়া টু’-তে ডাবল রোলে তাঁর মশলাদার অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। অন্য দিকে, অনস্ক্রিন আলিয়া ভট্টের সঙ্গে বরুণের জুটিকে আগামী দিনের ‘শাহরুখ-কাজল’ জুটিও বলা শুরু হয়ে গিয়েছে ইন্ডাস্ট্রির ঘরে-বাইরে।

Advertisement

ইতিমধ্যেই সুজিত সরকার পরিচালিত আপকামিং ছবি ‘অক্টোবর’-এর শুটিংও শুরু করে দিয়েছেন বরুণ। সম্প্রতি জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে ফিটনেস ফ্রেক এই অভিনেতার পোল এক্সারসাইজের ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। আরও এক বার ভাইরাল বরুণের ছবি।

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন গৌরব-ঋদ্ধিমা, রইল বিয়ের অ্যালবাম

Advertisement

তবে এ বার কারণটা কী?

এ বার নাকি বরুণের সঙ্গে তাঁর নতুন বেস্টফ্রেন্ডকে দেখা গিয়েছে। তিনি কে? আসলে একটি সারমেয়। যার সঙ্গে ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম পেজেও পোস্টও করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, বরুণ শুটিংয়ের ফাঁকে ওই সারমেয়টিকে জড়িয়ে ধরেছেন। অন্য একটি ছবিতে একই সঙ্গে তাঁরা বিশ্রাম নিচ্ছেন। এমন মিষ্টি মুহূর্তের ছবি ইন্টারনেটে ভাইরাল।

দেখুন সেই ছবি

#doglifestyle #mondaymotivation

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন