মঞ্চে গান গাইবে ‘ছোটা ভীম’

বড় পর্দায় এবং টেলিভিশন স্ক্রিনে এত দিন ‘ছোটা ভীম’-কে অ্যানিমেশন চরিত্রে দেখেই সকলে মুগ্ধ হয়েছে। সচিন গুপ্ত এ বার তাকে গানের মাধ্যমেও পরিবেশন করবেন মঞ্চে। আদতে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার সচিন সেই বারো বছর বয়স থেকেই থিয়েটারের সঙ্গে যুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৫ ০০:০০
Share:

বড় পর্দায় এবং টেলিভিশন স্ক্রিনে এত দিন ‘ছোটা ভীম’-কে অ্যানিমেশন চরিত্রে দেখেই সকলে মুগ্ধ হয়েছে। সচিন গুপ্ত এ বার তাকে গানের মাধ্যমেও পরিবেশন করবেন মঞ্চে। আদতে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার সচিন সেই বারো বছর বয়স থেকেই থিয়েটারের সঙ্গে যুক্ত। এখনও পর্যন্ত প্রায় ৭৫টি শো করেছেন বিশ্বজুড়ে। নাট্য-ভূষণ ও জাতীয় পুরস্কার জয়ী পরিচালক এ বার ‘ছোটা ভীম’-কেই বেছেছেন তাঁর আগামী প্রজেক্ট হিসেবে। চলতি মাসের ২৪ থেকে ২৬, তিন দিন রাজধানী শহরের সিরি ফোর্ট অডিটোরিয়ামে মঞ্চস্থ হবে এই ‘মিউজিক্যাল’ ড্রামা।

Advertisement

গত দু’বছর ধরে সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন, তাই এই সঙ্গীতময় মঞ্চ উপস্থাপনা তাঁর কাছে ‘ছুটি’র মতো, বলেছেন সচিন গুপ্ত। দিল্লির পর বাণিজ্য নগরী মুম্বই, বেঙ্গালুরু ও পুণেতেও প্রদর্শিত হবে মিউজিক্যাল ছোটা ভীম। দুবাই, নিউ ইয়র্ক ও লন্ডন থেকেও এই অনুষ্ঠান করার আমন্ত্রণ রয়েছে, জানালেন স্বয়ং পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন