Adrija Mukherjee

গাড়ি দুর্ঘটনায় আহত টেলিপাড়ার শিশু-শিল্পী সহ পরিবার

পুলিশ জানিয়েছে, গাড়িটি চালাচ্ছিলেন এক মহিলা। আচমকা একটি টায়ার লিক হয়ে যাওয়ায় বাঁ দিকে উল্টে গিয়ে রাস্তা থেকে জমিতে নেমে পড়ে গাড়িটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুগলী শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ১৮:৩৯
Share:

‘বালিকা বধূ’, ‘মহাপীঠ তারাপীঠ’-এর মতো বিখ্যাত ধারাবাহিকে অভিনয় করেছে অদৃজা।

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত টেলিপাড়ার শিশুশিল্পী অদৃজা মুখোপাধ্যায়। অদ্রিজা ছাড়াও আহত হয়েছেন তার পরিবারের আরও পাঁচ জন। জানা গিয়েছে, প্রাক্তন ফুটবলার বিদেশ বসুর বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তাঁরা। হুগলির বলাগড়ের সোমরাবাজার এলাকায় এস টি কে কে রোডে দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের গাড়ি। টলিপাড়ার চেনামুখ অদ্রিজা। ‘বালিকা বধূ’, ‘মহাপীঠ তারাপীঠ’-এর মতো বিখ্যাত ধারাবাহিকে অভিনয় করেছে সে।

Advertisement

পুলিশ জানিয়েছে, গাড়িটি চালাচ্ছিলেন এক মহিলা। আচমকা একটি টায়ার লিক হয়ে যাওয়ায় বাঁ দিকে উল্টে গিয়ে রাস্তা থেকে জমিতে নেমে পড়ে গাড়িটি। সেই মুহূর্তেই বাসিন্দারা দেখতে পেয়ে গাড়ির কাচ ভেঙে উদ্ধার করেন তাঁদের। তড়িঘড়ি কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয় সকলকে। খবর পেয়ে বলাগড় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি উদ্ধার করে। কালনা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর আহতদের অ্যাম্বুল্যান্সে কলকাতায় নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: খুব শিগগিরি নতুন খবর আসছে, জানালেন উর্বশী রউতেলা

Advertisement

পাপারাৎজিদের আয়ত্তে আনতে অভিনব পন্থা নিলেন বিরুষ্কা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন