×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

পাপারাৎজিদের আয়ত্তে আনতে অভিনব পন্থা নিলেন বিরুষ্কা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ জানুয়ারি ২০২১ ১৭:২০
পাপারাৎজিদের কাছে বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার উপহার

পাপারাৎজিদের কাছে বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার উপহার

পাপারাৎজিদের বাড়ি পৌঁছল চকোলেটের বাক্স, কেকের বাক্স, আরও কত কী! সৌজন্যে বিরুষ্কা। কী ব্যাপার? দু'দিন আগে তো পাপারাৎজিদের অত্যাচারে বিরক্ত হয়ে উঠেছিলেন বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা। তবে আজ কী হল?

না না, দাবি সেই পুরনোই। ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ যেন না করা হয়। কিন্তু সেটা পেশ করার ভঙ্গিমায় নতুনত্ব আনলেন ক্রিকেটার বিরাট কোহালি ও অভিনেত্রী অনুষ্কা শর্মা। বলিউডের নামকরা পাপারাৎজি বিরাল ভয়ানি ও তাঁর টিমের কাছে পাঠানো হল বেশ কয়েকটি বাক্স। কাঠের সেই বাক্সগুলি খুললে দেখা যাবে তার মধ্যে আরও বেশ কয়েকটি ছোট ছোট বাক্স রয়েছে। ড্রাই ফ্রুটস, ডার্ক চকোলেট, সেন্টেড মোমবাতি ভর্তি সেই বাক্সগুলির মধ্যে। গোটা উপহার সম্ভারের ভিডিয়ো পোস্ট করলেন খোদ বিরাল।

বাক্সের ভিতরে একটি নোটও রয়েছে বিরাট ও অনুষ্কার তরফে। তাতে লেখা, ‘এত বছর ধরে আমাদের নিঃস্বার্থ ভালবাসার জন্য অনেক অনেক ধন্যবাদ। এই বিশেষ মুহূর্তটা আমরা আপনাদের সঙ্গে কাটাতে চাই।’ কিন্তু বাবা-মা হিসেবে তাঁদের আর্জি, সদ্যোজাতকে তাঁরা এখনই গোটা দুনিয়ার সামনে আনতে চাইছেন না। জীবনের ব্যক্তিগত পরিসরে এখনই কাউকে আসতে দিতে চান না বিরাট-অনুষ্কা। এবং সেই উদ্দেশ্য সফলের জন্য ফোটোগ্রাফারদের সাহায্যের প্রয়োজন রয়েছে বলে মনে করেন তাঁরা। এ ছাড়া কন্যা সন্তানের কোনও প্রকার ছবি যেন না তোলা হয় বা তোলা হলেও সেটা আপলোড যেন না করা হয়, সেই অনুরোধও করলেন।

Advertisement

কিন্তু দাবি রাখার মাধ্যমে কোনও কঠোরতা রাখেননি সদ্যোজাতর মা ও বাবা। দাবিদাওয়ার বিনিময়ে উপহার পাঠালেন তারকা দম্পতি। বিরাল ভয়ানির ক্যাপশন পড়ে বোঝা গেল, তিনি ও তাঁর টিম এই অনুরোধ রাখতে রাজি। বিরাল প্রতি‌শ্রুতি দিলেন, যত দিন না পর্য‌ন্ত একটু বড় হয়ে উঠছে, সদ্যোজাতর ছবির জন্য দম্পতিকে বিরক্ত করা হবে না।

আরও পড়ুন: স্রেফ সলমনের হেয়ার স্টাইল অপছন্দ হওয়ায় ফিল্ম ছাড়তে চেয়েছিলেন রিচা!

আরও পড়ুন: শ্রীদেবীর কন্যা আর সইফ পুত্রের বন্ধুত্ব! নতুন স্টারকিড জুটি নিয়ে গুঞ্জন বাড়ছে

Advertisement