Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

শ্রীদেবীর কন্যা আর সইফ পুত্রের বন্ধুত্ব! নতুন স্টারকিড জুটি নিয়ে গুঞ্জন বাড়ছে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ জানুয়ারি ২০২১ ১৫:৫৩
খুশি কপূর ও ইব্রাহিম আলি খান।

খুশি কপূর ও ইব্রাহিম আলি খান।

সম্পর্ক নিয়ে তেমন রাখঢাক করেন না বলিউডের নতুন প্রজন্মের স্টারকিডরা। অনন্যা পান্ডে, ঈশান খট্টর, আলিয়া কাশ্যপ, সারা আলি খান ইন্ডাস্ট্রির বন্ধু অথবা বিশেষ বন্ধুদের নিয়ে বেড়াতে চলে যান যখন তখন। কোনও গুঞ্জন, আলোচনার পরোয়া না করেই। তবে মাঝে মাঝে এর ব্যতিক্রম যে হয় না তা নয়। অনেক সময় চোখের আড়ালেও গাঢ় হয় কিছু কিছু বন্ধুত্ব। সোশ্যাল মিডিয়ায় একটু সতর্ক চোখ পাতলে ইঙ্গিতও মেলে তার। এই মুহূর্তে বলিউডের এমনই দুই ব্যতিক্রমী বন্ধু খুশি কপূর ও ইব্রাহিম আলি খান। শ্রীদেবীর ছোট মেয়ে খুশির সঙ্গে সইফ-অমৃতার ছোট ছেলে ইব্রাহিমের বন্ধুত্ব দীর্ঘ দিনের। তবে ইদানীং সেই বন্ধুত্বে একটু খুনসুটিরও আভাস মিলছে।

সমাজমাধ্যমে অন্যান্য স্টার কিডের তুলনায় কিছুটা কম সক্রিয় ইব্রাহিম। এখনও সবার জন্য তিনি খুলে দেননি তাঁর ব্যক্তিগত পরিসরের দরজা। তবে সেই ব্যক্তিগত পরিসরে বন্ধুদের সঙ্গে নিয়ে যে সব ছবি তিনি শেয়ার করেন তার অনেকগুলিতেই খুশির উপস্থিতি বেশ নজরে পড়ার মতো।

Advertisement



একসঙ্গে সুইমিং পুলে নেমে সময় কাটানো হোক বা ডান্সফ্লোরে নিজস্বী তোলা— খুশি আর ইব্রাহিমের বন্ধুত্বের রসায়ন বরাবরই বেশ জমকালো। এবার তাতে অল্পস্বল্প খুনসুটিও ধরা পড়ছে।



ইনস্টায় নিজের আর বন্ধুর একই রকম পোশাকে ছবি শেয়ার করেছিলেন খুশি। তাতে কিছুটা আগ বাড়িয়েই মন্তব্য করেছেন ইব্রাহিম। খুশি ও তার বন্ধুকে ‘জোড়া সমস্যা’ বলে মন্তব্য করেছেন তিনি। খুশিও সেই মন্তব্যের জবাব দিয়েছেন দুষ্টুমির ইমোজি দিয়ে।

ছোট্ট কথোপকথনেই স্পষ্ট ইঙ্গিত ইব্রাহিম-খুশির খুনসুটির। এবং এই খুনসুটি যে বন্ধুত্বে আরও ঘনিষ্ঠতার ইঙ্গিত নয়, তা-ই বা কে বলতে পারে।


A post shared by ᴋʜᴜsʜɪ ᴋᴀᴘᴏᴏʀ (@khushi05k)

আরও পড়ুন

Advertisement