Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

খুব শিগগিরি নতুন খবর আসছে, জানালেন উর্বশী রউতেলা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ জানুয়ারি ২০২১ ১৮:২০
উর্বশী রৌতেলা।

উর্বশী রৌতেলা।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় ২০১৫ সালে ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন উর্বশী রৌতেলা। প্রথম ১৫ তে পৌঁছতে পারেননি বটে। তবে দেশে ফিরে ফিল্মি কেরিয়ারের শিকে ছিঁড়েছিল কপালে। ‘হেট স্টোরি ৪’-এ ঝকঝকে গ্ল্যামারের উর্বশীকে দেখে মোহগ্রস্ত হয়েছিলেন দর্শক। সেই উর্বশীই কিনা তাঁর গ্ল্যামার ছেড়ে ফিরছেন পর্দায়।

মাথায় লম্বা বিনুনি, পিচ রঙের সালোয়ারের উপর গায়ে ফেলা সাদা ছাপা ওরণা। মাথায় সিঁদুর আর কপালে লাল টিপ। একেবারেই আটপৌরে পোশাকের দেশি লুকের এক অন্য উর্বশীকে সম্প্রতি সমাজ মাধ্যমে সামনে এনেছেন তিনি নিজেই।আর ভক্তদের বলেছেন, ঘাবড়ে যেও না টেক ইট ইজি...

আসলে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন উর্বশী। তাতে দেখা যাচ্ছে লম্বা বেণী দুলিয়ে শ্যুটিং ফ্লোরে ঢুকছেন তিনি। ছবি শিকারির ডাকে হাসি মুখে পোজ দিচ্ছেন। তবে বড্ড বেশি শ্যামবর্ণা লাগছে তাঁকে।

Advertisement

সমাজ মাধ্যমে আসা মাত্রই ভাইরাল হয় ভিডিয়োটি। ভিড় করতে থাকে নানা প্রশ্নও। মেক আপ ছাড়া আসল রং সামনে এল না কি!


A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela)

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela)

সেসব ধন্দ কাটিয়ে দিয়েছেন অভিনেত্রী নিজেই। লিখেছেন, ‘গায়ের রঙের থেকে অন্তত ১০ পরত শ্যামবর্ণ হতে হয়েছে আমাকে। প্রস্তুত থাকুন, খুব শিগগিরই দারুণ একটা বিষয় জানাতে চলেছি আপনাদের’। তবে কী সেই বিষয়! তা খোলসা করেননি অভিনেত্রী। পাল্টা অনুরাগীদের কাছেই জানতে চেয়েছেন, ‘আমার নতুন লুক কেমন লাগছে তোমাদের? দেখো আমার লম্বা চুলে নজর দিও না কিন্তু!’

শেষবার ‘ভার্জিন ভানুপ্রিয়া’ ছবিতে দেখা গিয়েছে উর্বশীকে। কিছুদিন পরেই মুক্তি পাবে লতার থ্রিলার ছবি ‘ব্ল্যাক রোজ’। হিন্দি ও তেলুগু এই দুই ভাষায় মুক্তি পাবে ছবিটি। সম্প্রতি বেশ কয়েকটি মিউজিক ভিডিয়োর কাজও করেছেন উর্বশী।

আরও পড়ুন :শ্রীদেবীর কন্যা আর সইফ পুত্রের বন্ধুত্ব! নতুন স্টারকিড জুটি নিয়ে গুঞ্জন বাড়ছে

আরও পড়ুন : মেয়েদের ক্রিকেট দল বানালেন অমিতাভ! ক্যাপ্টেন কে? জেনে নিন

আরও পড়ুন

Advertisement