johnny depp

Chris Rock-Johnny Depp: যে মহিলা শয্যায় মলত্যাগ করেন, তাঁকে বিশ্বাস নেই! জনি ডেপকে সমবেদনা ক্রিসের

অভিনেতা জনি ডেপ তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বারের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানির মামলা ঠুকেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১০:২১
Share:

জনি ডেপকে সমবেদনা ক্রিসের

অস্কার মঞ্চে অভিনেতা উইল স্মিথের হাতে চড় খাওয়ার পর বেশ কিছু দিন ঝিমিয়ে ছিলেন কৌতুকশিল্পী ক্রিস রক। তার পরই আবার স্বমহিমায় দেখা যাচ্ছে তাঁকে। উইল স্মিথের স্ত্রীকে নিয়ে মন্তব্য করায় নানা কথা উঠতে পারে, কিন্তু এ বার ক্রিস যাঁকে নিয়ে কথা বললেন, তাঁকে ঘিরে এমনিতেই যথেষ্ট শোরগোল। তাঁর আর চড় খাওয়ার ভয় নেই!

লন্ডনের একটি অনুষ্ঠানে ক্রিস বলেন, ‘‘পৃথিবীর সব মহিলাকে বিশ্বাস করা যায়, কিন্তু অ্যাম্বার হার্ডকে? অসম্ভব।’’ সেই শুনে বেদম হাসতে থাকেন উপস্থিত সকলে। কারণটাও অনুমেয়।

Advertisement

অভিনেতা জনি ডেপ তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বারের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানির মামলা ঠুকেছেন। সে ঘটনায় অনেকেই জনির বিপক্ষে গিয়েছেন। কিন্তু ক্রিস স্পষ্টতই জনির পাশে। বললেন, ‘‘যে মহিলা তাঁর স্বামীর সঙ্গে ভাগ করা বিছানায় মলত্যাগ করতে পারেন, তাঁকে বিশ্বাস নেই! তিনি সব পারেন। আমি কেবল ভাবতে পারি না, এর পরও ওঁরা কী ভাবে সম্পর্কে ছিলেন!’’

জনি যদিও এই ঘটনায় শুরুতে তাজ্জব হয়ে গিয়েছিলেন। কী ভাবে প্রতিক্রিয়া জানাবেন, বুঝতে পারেননি। তার পর অশান্তি চরমে ওঠায় অ্যাম্বারের সঙ্গে বিচ্ছেদের পরও মানহানির মামলা করার সিদ্ধান্ত নেন। অন্য দিকে, ক্রিস সেই আগুনে ঘৃতাহুতি দিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন