Will Smith

ChrisRock-WillSmith: চড়টা আসলে খেয়েছেন ক্রিসের মা! উইল স্মিথ ভারতে এসে নতুন ঝামেলায়

বিতর্কের আঁচ উস্কে দিলেন উইলের হাতে চড় খাওয়া কমেডিয়ান ক্রিস রকের মা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ১৪:৫৬
Share:

আগুন উস্কে দিলেন ক্রিস রকের মা

শনিবার মার্কিন অভিনেতা উইল স্মিথকে মুম্বই বিমানবন্দরে দেখে হইচই পড়ে গিয়েছিল। সবার সঙ্গে হেসে কথা বলে হাত নেড়েছিলেন অস্কারজয়ী 'কিং রিচার্ড'-এর অভিনেতা। আগামী দশ বছর তিনি যে অস্কার থেকে বঞ্চিত, তার জন্য বিন্দুমাত্র জড়তা বা সঙ্কোচ তাঁর আচরণে দেখা যায়নি। সে নিয়ে আপ্লুত ভক্তরাও। তবে রসিকতা করতে ছাড়েননি ভারতীয় কৌতুকশিল্পী তথা অভিনেতা বীর দাস।

উইলের ভারত সফর প্রসঙ্গে তিনি লেখেন,'ভাল। এ বার হয়তো গায়ে হাত তোলার বদলে কমেডিয়ানদের কী ভাবে আইনি প্যাঁচে ফেলতে হয় সেই শিখতে এ দেশে আসা।'

Advertisement

'দেলহি বেলি' খ্যাত কমেডিয়ান বীরের সেই মন্তব্যে ইনস্টাগ্রামে হাসির রোল পড়ে যায়। তবে সূত্রের খবর অনুযায়ী, অভিনেতা উইল স্মিথ সদগুরুর সঙ্গে দেখা করতেই এ দেশে এসেছেন। কিছু দিন নিরিবিলিতে তাঁর উপদেশ শুনে মন শান্ত করে আবার দেশে ফিরবেন, এমনটাই পরিকল্পনা।

Advertisement

এ সবকিছুর মধ্যেই আবার আগুন উস্কে দিলেন উইলের হাতে চড় খাওয়া কমেডিয়ান ক্রিস রকের মা, রোজ রক। তিনি বললেন, 'আমার ছেলেকে আঘাত করার অর্থ আমাকেই আঘাত করা।' উইলের চড়টা আসলে তাঁর গায়েই এসে লেগেছে। ঘটনার এক মাসের মাথায় সে কথাই তিনি আমজনতাকে মনে করিয়ে দিতে চাইলেন। তবে সে সঙ্গে এও বললেন যে, উইল পুরস্কার থেকে বঞ্চিত হন এমনটা তিনি চাননি। অস্কার কর্তৃপক্ষের এই সিদ্ধান্ত বেশ কড়া। তবে অভিনেতা একবার ক্ষমা চাইতে পারতেন, যেটা তিনি একবারও করলেন না।

এতে নতুন ফের করে বিতর্ক দানা বাঁধছে, শোরগোল উঠছে নেট দুনিয়ায়। এ দিকে উইল স্মিথ এখন নিরিবিলিতে, ভারতের মাটিতে। এ সব তাঁকে স্পর্শ করবে কি না সন্দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন