Entertainment News

২.০ দেখার জন্যে কর্মচারীদের ছুটিই দিয়ে দিল কোয়ম্বত্তূরের সংস্থা!

আজ মুক্তি পেয়েছে তার বহু প্রত্যাশিত ছবি ‘২.০’। আর এই রিলিজ উপলক্ষে কোয়ম্বত্তূরের একটি বেসরকারি সংস্থা তাদের কর্মচারীদের জন্য ছুটিই ঘোষণা করে ফেলেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৮ ১৬:১৭
Share:

‘২.০’-এর একটি দৃশ্যে থালাইভা। ছবি সৌজন্যে ইউটিউব।

তাঁর কথায় চন্দ্র, সূর্যের উদয় হয়। অস্তও যায় তার মর্জিমাফিক। এমনকি তিনি চাইলে পৃথিবীও উল্টো দিকে ঘুরতে পারে। না, বিরিঞ্চি বাবা নয়, ইন্টারনেট-এ জোকস পোর্টাল গুলিতে আনাগোনা থাকলেই বুঝতে পারবেন তিনি কে। তিনি সুপারস্টার, দ্য গ্রেট রজনীকান্ত! এবং আজ মুক্তি পেয়েছে তার বহু প্রত্যাশিত ছবি ‘২.০’। আর এই রিলিজ উপলক্ষে কোয়ম্বত্তূরের একটি বেসরকারি সংস্থা তাদের কর্মচারীদের জন্য ছুটিই ঘোষণা করে ফেলেছেন।

Advertisement

বিজনেস টুডে-তে প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী এই বেসরকারি সংস্থা তাদের কর্মচারীদের উদ্দেশে একেবারে সার্কুলার জারি করে লিখেছে, “এক্সকিউজড অ্যাবসেন্স ফ্রম ওয়ার্ক... ২.০ মোড অন!”

নোটিসে পরিচালক শঙ্কর, ভিলেন অক্ষয় কুমার এবং সঙ্গীত পরিচালক এ আর রহমান এর উদ্দেশে এক গুচ্ছ প্রশংসাও লেখা হয়েছে।

Advertisement

সেই সার্কুলার

হাপিত্যেশ হয়ে গোটা দেশবাসী বসেছিলেন কবে রজনীকান্তের ছবি ‘২.০’ আসবে। এখনও অবধি দেশের সব থেকে বিগ বাজেটের ছবি ‘২.০’। তবে হল থেকে বেরনোর পর অনেক দর্শকেরই বক্তব্য, প্রত্যাশা যতটা ছিল, ততটা মন ভরাতে পারেনি ‘২.০’। অনেকে আবার শুধুই বলছেন, ‘স্মার্ট ছবি’।

আরও পড়ুন: ঘোড়ায় আসছে প্রিয়ঙ্কার বারাত, উমেদ ভবনে মোবাইলে নিষেধ

আরও পড়ুন: শহর ছাড়লেন ঐন্দ্রিলা-অঙ্কুশ, গেলেন কোথায়?

গোটা দেশ জুড়ে ৬,৬০০ থেকে ৬,৮০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে এই ছবি। আর বিশ্বব্যাপী ১০,০০০ টি স্ক্রিনে রিলিজ করেছে ‘২.০’। রিলিজের আগেই ৩৫৫ কোটি টাকায় স্বত্ব বিক্রি হয়ে গিয়েছে এই ছবির।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন