Suman Dey

রোশনির সঙ্গে প্রেম, তাই ভেঙেছে সুরভী-সুমনের সম্পর্ক! নায়কের জন্মদিনের ভিডিয়ো দেখে শুরু জল্পনা

‘তুমি যে আমার মা’ সিরিয়ালে অনিরুদ্ধ রায়চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন সুমন দে। কয়েক দিন আগেই ছিল তাঁর জন্মদিন। বিশেষ দিন উদ্‌যাপনের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই গুঞ্জন টলিপাড়ায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৬:৫৯
Share:

সুমন দে। —ফাইল চিত্র।

‌অভিনেতা সুমন দে-এর জন্মদিন ছিল ১ জুন। এই মুহূর্তে তাঁকে দর্শক দেখছেন ‘তুমি যে আমার মা’ সিরিয়ালে। এই নতুন কাজটি শুরু করার পরেই তাঁকে কেন্দ্র করে তৈরি হয় নানা বিতর্ক। অভিনেতার বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন তাঁর প্রাক্তন প্রেমিকা সুরভী মল্লিক। সুমন নাকি তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালীন অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। যদিও এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি সুমন।

Advertisement

এর মধ্যেই তৈরি হয়েছে নতুন বিতর্কের। ইদানীং সহ-অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্যের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় তাঁকে। ফলে তৈরি হয়েছেন নতুন জল্পনা। শোনা যাচ্ছে, রোশনির প্রেমে মজেছেন সুমন। তবে এ বিষয় প্রকাশ্যে কিছু বলেননি তিনি। তবে রবিবার নায়কের নতুন পোস্ট উস্কে দিল নতুন জল্পনা। সেটে ধুমধাম করে জন্মদিন উদ্‌যাপন করেছেন সুমন। সেই ভিডিয়ো পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে।

সুমনের জন্মদিনের ভিডিয়োয় রোশনিকে দেখেই উঠেছে নানা প্রশ্ন। স্টুডিয়োর মেকআপ ঘরে কেক কাটছেন অভিনেতা। আর ভিডিয়ো তৈরি করছেন রোশনি। হাসিমুখে খাইয়ে দিতে চাইছেন সুমনকে। এই ভিডিয়ো দেখে অনেকের মন্তব্য, “রোশনির সঙ্গে সম্পর্কের কথা তো প্রকাশ্যে স্বীকার করতেই পারেন।” এক জন লিখেছেন, “রোশনির কারণেই কি তবে সুরভীর সঙ্গে আপনার বিচ্ছেদ হল?”এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে সুমন বলেন, “এই প্রসঙ্গে আমি কোনও প্রতিক্রিয়াই দিতে চাই না। আমার কোনও বক্তব্য নেই। যে যা বলছে বলুক।” আপাতত সিরিয়ালেই মনোযোগ দিতে চান সুমন। ব্যক্তিগত বিষয় নিয়ে কোনও মন্তব্য করতেই চান না তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন