New Bengali Serial

নতুন চরিত্রে ছোট পর্দায় ফিরছেন ‘ক্যানিং-এর মিনু’, নায়ক কে?

বাংলা সিরিয়ালে আবারও নতুন জুটি! শোনা যাচ্ছে ‘ক্যানিং-এর মিনু’ সিরিয়ালের নায়িকা অভিনেত্রী দিয়া বসুকে দেখা যাবে নতুন গল্পে। তাঁর নতুন নায়ক কে?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৯:০৯
Share:

অভিনেত্রী দিয়া বসু। ছবি: সংগৃহীত।

অন্যায় তার মোটে পছন্দ নয়। জীবনে সব সময় ন্যায়ের পথই বেছে নিয়েছে মিনু। কথা হচ্ছে ‘ক্যানিং-এর মিনু’র। গত বছরের মার্চ মাসে শেষ বারের মতো ছোট পর্দায় মিনু হিসাবে দেখা গিয়েছিল অভিনেত্রী দিয়া বসুকে। এখনও ‘জীবন সাথী’ সিরিয়ালের প্রিয়ম নামেই দর্শক মহলে তাঁর পরিচিতি। তবে মিনু চরিত্রও দর্শকের থেকে পেয়েছে বিপুল ভালবাসা। ১০ মাস হল দিয়াকে ক্যামেরার সামনে দেখা যায়নি। টলিপাড়ার অন্দরের খবর, নতুন বছরে নতুন ভাবে পর্দায় দেখা যাবে দিয়াকে। শোনা যাচ্ছে, সান বাংলার নতুন সিরিয়ালে দেখা যাবে নায়িকাকে। দিয়ার বিপরীতে অভিনয় করবেন কে? শোনা যাচ্ছে অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। পুরোটাই নাকি পারিবারিক গল্প।

Advertisement

স্টুডিয়ো পাড়ায় একগুচ্ছ নতুন সিরিয়াল আসার খবর। সে সঙ্গে নতুন নতুন জুটি দেখতে পাচ্ছেন দর্শক। এক দিকে যেমন সাহেব ভট্টাচার্য এবং সুস্মিতা দে-র জুটি, তেমনই অন্য দিকে জুটি বাঁধছেন সোমরাজ মাইতি এবং ইন্দ্রাণী ভট্টাচার্য। একের পর এক নতুন জুটি। নতুন সিরিয়াল প্রসঙ্গে বিস্তারিত জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় নায়িকা দিয়ার সঙ্গে। তিনি বলেন, “আমি কিছুই জানি না। এখনই নিশ্চিত করে কোনও কথাই বলতে পারব না।” শোনা যাচ্ছে, চলতি মাসের শেষেই হবে সিরিয়ালের প্রোমোর শুটিং। সিরিয়ালটির প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘চিত্রায়ন’ প্রযোজনা সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন