Ira Khan-Nupur Shikhare Wedding

উদয়পুর পৌঁছে গেলেন আমির, মেয়ে ইরার বিয়েতে বলিউড থেকে থাকছেন কারা?

শুক্রবারই সপরিবার উদয়পুরে পৌঁছেছেন আমির খান। ৮ তারিখ সেখানেই বড় করে হবে মেয়ের বিয়ের অনুষ্ঠান, তার পর মুম্বইতে বৌভাত। বলিউড থেকে কারা কারা নিমন্ত্রণ পেলেন ইরার বিয়েতে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৭:৩৫
Share:

(বাঁ দিকে) মেয়ে এবং জামাইয়ের সঙ্গে আমির খান। আমির-কন্যা ইরা এবং নূপুর শিখর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সইসাবুদের বিয়ে নতুন বছরের শুরুতেই সেরেছেন আমির খান-কন্যা ইরা খান। শুধু সইসাবুদের বিয়ে নয়, নিয়মকানুন মেনে জমকালো বিয়ের আয়োজন করা হচ্ছে উদয়পুরে। শুক্রবারই সপরিবার উদয়পুরে পৌঁছেছেন আমির। আগামী ৬ তারিখ থেকে ৮ তারিখ পর্যন্ত বিয়ের নানা অনুষ্ঠান হবে সেখানকার বিলাসবহুল এক হোটেলে। তিন দিনের জন্য বুক করা হয়েছে হোটেল। একমাত্র মেয়ের বিয়ে বলে কথা। কোনও ফাঁক রাখতে চাইছেন না বাবা আমির। উদয়পুরে বিয়ে হলে আগামী ১৩ জানুয়ারি নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে হবে ইরার বৌভাতের অনুষ্ঠান। বলিউডের মিস্টার পারফেকশনিস্টের মেয়ের বিয়েতে বলিউড থেকে নিমন্ত্রণ পেলেন কারা কারা?

Advertisement

কয়েক দিন আগেই জানতে পারা যায়, নিজের বিয়েতে নাকি অতিথিদের কাছ থেকে কোনও উপহার গ্রহণ করতে রাজি নন ইরা। তাই বিয়েতে উপহার গ্রহণ করা নিয়ে বেশ কড়াকড়িও রয়েছে। উদয়পুরে প্রায় ২৫০ জন অতিথি নিয়ে ইরা-নূপুরের বিয়ের অনুষ্ঠান হবে। মুম্বইয়ে ফিরে কয়েক দিন পর হবে বৌভাতের অনুষ্ঠান। সেখানেই আমন্ত্রিত রয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান, করিনা কপূর, রাজকুমার হিরানি, অক্ষয় কুমার, প্রসূন যোশী-সহ বলিউডের একধিক তারকা। এ ছাড়াও নিমন্ত্রিত রয়েছেন গোটা অম্বানী পরিবার। এমনিতেই সাদামাঠা জীবনযাপনে স্বচ্ছন্দ আমির, তবে মেয়ের বিয়েতে জাঁকজমকের কমতি রাখছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন