Alia Bhatt

Alia-Ranbir pregnancy: উদ্দাম মুহূর্তে যে কথাটা ভুলেছিলেন রণলিয়া! কন্ডোম সংস্থার মজাদার পোস্ট ঘিরে হইচই

মা হতে চলেছেন আলিয়া। এ খবরে যত না হইচই তার চেয়ে বেশি সাড়া ফেলেছে এক কন্ডোম সংস্থার শুভেচ্ছাবার্তা!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ২১:৫২
Share:

আড়াই মাস যেতে না যেতেই অন্তঃসত্ত্বা নববধূ?

কন্ডোম সংস্থার কাজই হল দাম্পত্যের মাঝে ঢুকে পড়া। নারী-পুরুষের সুস্থ যৌনজীবন বজায় রেখে পরিবার পরিকল্পনায় সাহায্য করা। তবে রণবীর কপূর আর আলিয়া ভট্ট কি কন্ডোমের কথা ভুলেই গিয়েছিলেন? সে নিয়েই রসিকতার ছলে দুঃখ প্রকাশ করল এক জনপ্রিয় কন্ডোম সংস্থা। আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তাদের অভিনব শুভেচ্ছা বার্তায় হাসি-ঠাট্টার ঢল নেমেছে সম্প্রতি।

Advertisement

এই তো সেদিন বিয়ে হল রণবীর-আলিয়ার। আড়াই মাস যেতে না যেতেই অন্তঃসত্ত্বা নববধূ? সোমবার সুখবরটা ভাগ করে নিয়েছেন নবদম্পতি। আর তার পর থেকে নেটদুনিয়ায় উপচে পড়ছে মিম, হাসি ঠাট্টা। কেউ বলছেন, এত তাড়াতাড়ি? তবে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া? আর এক দল রীতিমত খেপে! বলছেন, হলেই বা আগে, এ তো সুখবরই!

এ সব জল্পনার মাঝে কন্ডোম সংস্থার তরফে একটি শুভেচ্ছাবার্তা পোস্ট করা হয়, যা নিমেষে ভাইরাল। রণবীর অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির এক জনপ্রিয় গানকে ব্যবহার করেছে তারা। গানের লাইনটা সামান্য বদলে তারা লিখেছে, ‘মেহফিল মে তেরি, হম তো ক্লিয়ারলি নহি থে’। অর্থাৎ, ‘রণবীর-আলিয়ার আনন্দ উৎসবের মাঝখানে আমার (পড়ুন কন্ডোমের) কোনও জায়গা ছিল না।’ তাই তো সন্তান এল আলিয়ার গর্ভে!

Advertisement

সেই মজাদার পোস্ট দেখে হাসির রোল চারপাশে। রণলিয়ার দুই থেকে তিন হওয়ার খবরে যেন আর এক ধাপ রক্তিম আভা যোগ করেছে কন্ডোম সংস্থার এই শুভেচ্ছা বার্তা।

যদিও হবু মাকে নিয়ে এখন খুশির জোয়ার বলিপাড়ায়। লন্ডনে হলিউডের ছবির শ্যুট সেরে কবে ঘরে ফিরবেন আলিয়া সেই অপেক্ষায় দিন গুনছে কপূর এবং ভট্ট পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন