Marvel Studio

Ms. Marvel: মারভেল সিরিজে ফারহান আখতার, ফাওয়াদও থাকছেন! কে কোন ভূমিকায়?

খবর পেয়ে উচ্ছ্বসিত ভক্তরা। ফারহান থাকবেন শুনে এখন থেকেই গোটা সিরিজ দেখে ফেলার পরিকল্পনা করে ফেলেছেন সবাই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১২:২৮
Share:


মাস কয়েক চাপানউতর শেষে পাকা খবর। অভিনেতা ফারহান আখতারকে নিশ্চিত ভাবে দেখা যাবে ডিজনির 'মিস মারভেল' সিরিজে। মারভেল স্টুডিওর অধীনে সেই কাজ মুক্তি পেতে চলেছে শীঘ্রই। মহিলা চরিত্র 'মিস মারভেল'-এরও প্রথম আবির্ভাব এই ছবিতেই।

কোন ভূমিকায় দেখা যাবে 'ভাগ মিলখা ভাগ'-এর নায়ককে? আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে সে সব অবশ্য বিশদে জানানো হয়নি। সম্ভবত অতিথিশিল্পী হিসেবেই কিছু ক্ষণের জন্য হাজির হবেন তিনি। সবটাই এখনও রহস্যে ঢাকা।

Advertisement

যদিও খবর পেয়ে উচ্ছ্বসিত ভক্তরা। ফারহান থাকবেন শুনে এখন থেকেই গোটা সিরিজ দেখে ফেলার পরিকল্পনা করে ফেলেছেন সবাই।

শুধু তা-ই নয়, রয়েছেন বলিউড অভিনেতা ফাওয়াদ খানও। সব মিলিয়ে ভারতের মারভেল-অনুরাগীদের উত্তেজনা এখন তুঙ্গে।
তবে আর বেশি দিনের প্রতীক্ষা নয় আগামী ৮ জুন মুক্তি পাচ্ছে 'মিস মারভেল'। ডিজনি প্লাসে প্রথম দেখা যাবে এই সিরিজ।

Advertisement

সিরিজের ঝলক প্রকাশিত হয়েছিল বছরের শুরুতেই। যেখানে অভিনেত্রী ইমান ভেলানিকে 'কমলা খান' ওরফে 'মিস মারভেল' হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল। গল্পের আভাসও ছিল তাতেই। কমলা তথা মিস মারভেল এক বয়ঃসন্ধির কিশোরী। স্কুলে পড়াকালীন নানা সমস্যার সম্মুখীন হয় সে। সে সবের মোকাবিলা করতে না পেরে ক্রমশই জীবনের প্রতি আস্থা হারাচ্ছিল কমলা। কিন্তু শেষমেশ ঘুরে দাঁড়ায়। তার শরীরে ভর করে অতিমানবিক শক্তি! সে নিয়েই এগোয় জমজমাট কিশোর-আখ্যান।

ইমান, ফারহান এবং ফাওয়াদ ছাড়াও সিরিজটিতে অভিনয় করেছেন আরামিস নাইট, সাগর শেখ, রিশ শাহ, জেনোবিয়া শ্রফ, মোহন কপূর, ম্যাট লিন্টজ, ইয়াসমিন ফ্লেচার, লেইথ নকলি, আজহার উসমান, ট্রাভিনা স্প্রিংগার এবং নিমরা বুচা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন