Akshay Kumar

অক্ষয়ের তিন কোটি, সঙ্গে শুভেচ্ছা

বিএমসি এবং মুম্বই পুলিশ ছাড়াও এই সময়ে আপৎকালীন পরিষেবার সঙ্গে যুক্ত প্রত্যেক কর্মীকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন অক্ষয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২০ ০১:১৩
Share:

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দিয়ে নজির সৃষ্টি করেছিলেন অক্ষয়কুমার। এ বার তিনি আরও তিন কোটি টাকা দিলেন বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে (বিএমসি)। করোনা প্রতিরোধে পার্সোনাল প্রোটেক্টিভ ইকুয়িপমেন্ট কেনার জন্য এই অর্থসাহায্য করেছেন অভিনেতা। মাস্ক এবং র‌্যাপিড টেস্টিং কিট কেনার জন্য ব্যবহৃত হবে এই অর্থ।

Advertisement

বিএমসি এবং মুম্বই পুলিশ ছাড়াও এই সময়ে আপৎকালীন পরিষেবার সঙ্গে যুক্ত প্রত্যেক কর্মীকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন অক্ষয়। হ্যাশট্যাগ ‘দিল সে থ্যাঙ্ক ইউ’ লেখা প্ল্যাকার্ড নিয়ে নিজের ছবি পোস্ট করেছেন তিনি। ভিডিয়ো করে বার্তা দিয়েছেন, ‘‘এমন বিপদের মধ্যেও যাঁরা আমাদের সুরক্ষিত রাখার জন্য দিনরাত পরিশ্রম করে চলেছেন, তাঁদের অসংখ্য ধন্যবাদ।’’

অক্ষয়ের এই পোস্টের পরেই অন্যান্য তারকারাও মুম্বই পুলিশকে ধন্যবাদ জানিয়ে ফলো করতে থাকে এই হ্যাশট্যাগ ‘দিল সে থ্যাঙ্ক ইউ’ ট্রেন্ড। ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, ভূমি পেডনেকর, সোনাক্ষী সিংহ, শিল্পা শেট্টি, রবিনা টন্ডন, করিশ্মা কপূর-সহ আরও বহু সেলেব নিজেদের ইনস্টাগ্রামে কৃতজ্ঞতা জানিয়েছেন।

Advertisement

এই হ্যাশট্যাগ ট্রেন্ড শুরু হওয়ার আগেই অবশ্য আলিয়া ভট্ট মুম্বই পুলিশকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছিলেন। যার জবাবে মুম্বই পুলিশের পাল্টা টুইট ইন্টারনেটে সাড়া ফেলে দেয়। সেই টুইটে লেখা ছিল, ‘মুম্বইবাসীরা, আশা করি আপনারা সকলে মিস আলিয়া ভট্টের পরামর্শে ‘রাজ়ি’ হয়ে ‘গাল্লি’তে অকারণ ঘোরাফেরা করবেন না, আর নিজেদের ‘ডিয়ার জ়িন্দেগি’র খেয়াল রাখবেন!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন