Coronavirus

করোনা আতঙ্কে বলিউডের মতোই টলি থেকে টেলি পাড়ায় বন্ধ হতে চলেছে শুটিং

অফিসিয়াল বিজ্ঞপ্তি না পেলেও শুটিং বন্ধের বিষয়টা উড়িয়ে দিচ্ছে না ইন্ডাস্ট্রি। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২০ ২৩:০৪
Share:

করোনা আতঙ্কে রোজের পরিচিত এই দৃশ্য হয়তো আগামী কয়েক দিন দেখা যাবে না। প্রতীকী ছবি।

বলিউডে বন্ধ হল সিনেমা, ধারাবাহিক, ওয়েব সিরিজের শুটিং। ১৯ থেকে ৩১ মার্চ পর্যন্ত সব শুটিং বন্ধ থাকবে মুম্বইয়ে। করোনা আতঙ্কে দিল্লি এবং মুম্বইয়ে ইতিমধ্যেই বন্ধ হয়ে গেছে সিনেমাহল। এ বার শুটিং-ও বন্ধ হল।

Advertisement

কী করছে টলিউড?

সোমবার বিকেল ৪টেয় প্রযোজকদের জরুরি মিটিং বসছে। রবিবার ইম্পার তরফ থেকে অফিশিয়াল বিজ্ঞপ্তি না দেওয়া হলেও আনন্দবাজার ডিজিটালকে রাজ চক্রবর্তী বলেন, “এই পরিস্থিতিতে যেটা সবচেয়ে ভাল হবে সেটাই করব আমরা। দরকার হলে শুটিং বন্ধ করতে হবে। মনে হচ্ছে সে দিকেই এগোচ্ছি আমরা। ফ্লোরে তো মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারের ব্যবহার তো চলছেই। এক সঙ্গে অনেক জনকে থাকতেও দিচ্ছি না আমরা। তবে সকলের জন্য যা ভাল সেটাই করা হবে।”

Advertisement

আরও পড়ুন: হাতে হাত, মুখে স্মিত হাসি, কোথায় চললেন অর্জুন-মালাইকা?

রাজের কথার মতো একই সুর শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির আনাচে-কানাচেও। অফিসিয়াল বিজ্ঞপ্তি না পেলেও শুটিং বন্ধের বিষয়টা উড়িয়ে দিচ্ছে না ইন্ডাস্ট্রি। মুম্বইয়ের মতোই টালিগঞ্জেও সিনেমা, ধারাবাহিক থেকে ওয়েব সিরিজ সব কাজ-ই বন্ধ থাকবে ১৯ থেকে ৩১ মার্চ পর্যন্ত। বিনোদন পাড়াও কোনও ঝুঁকি নিতে নারাজ। করোনার আঁচে আগেই ইন্ডাস্ট্রিতে শুটিং বাতিল হয়েছিল। এ বার সার্বিক ভাবে করোনার মোকাবিলায় বন্ধ হতে চলেছে টলি থেকে টেলি পাড়ার শুটিং।

আরও পড়ুন: ‘জার্সি’, ‘ব্রহ্মাস্ত্র’... করোনা আতঙ্কে পর পর বাতিল বলিপাড়ার শুটিং

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন