Amitabh Bachchan

লকডাউনের সময় মুম্বইতে অমিতাভের পাশে নেই জয়া!

জয়া বচ্চনকে মিস করছেন এ বার অমিতাভ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২০ ১৪:১৭
Share:

জয়া-অমিতাভ।

করোনা সচেতনতা নিয়ে বার বার সোশ্যাল মিডিয়ায় আসছেন তিনি। টুইট নিয়ে জড়িয়েছেন বিতর্কে। অমিতাভ বচ্চন। কিন্তু সম্প্রতি মুম্বই থেকে সংবাদ সংস্থার খবর, জয়া বচ্চনকে মিস করছেন এ বার অমিতাভ। জয়া দিল্লিতে নিজের বাড়িতে সময় কাটাচ্ছেন। লকডাউনের জন্য সামনের বেশ কয়েক দিন তাঁর মুম্বই আসা প্রায় অসম্ভব। শুধু তাই নয়, জয়া নাকি জানিয়েছেন, লকডাউনের পরে বিমান চলাচল স্বাভাবিক হলেই যে তিনি মুম্বই পাড়ি দেবেন, এমনও নয়। কারণ জয়া মনে করেন, লকডাউন উঠে গেলেও বিমান সম্পূর্ণ করোনা-মুক্ত হতে সময় লাগবে।

Advertisement

অন্য দিকে অমিতাভ জানিয়েছেন, তিনি একটানা ছবি দেখে ক্লান্ত। ‘আমি আমার চোখকে আরাম দিতে চাই’। অমিতাভ ‘জলসা’য় অভিষেক, ঐশ্বর্যা আর নাতনি আরাধ্যাকে নিয়ে আছেন। তিনি জানান, খুব বেশি ঘুমোতেও ইচ্ছে করছে না তাঁর। কাজে ফেরার অপেক্ষায় আছেন তিনি। জয়া যদিও দিল্লিতে সিনেমা দেখে, বাড়ির লনে হেঁটে নিজের মতো করে সময় কাটাচ্ছেন।

কিছু দিন আগেই জয়ার ৭২ বছরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মাকে জন্মদিনের শুভেচ্ছা জানান অভিষেক। তিনি লেখেন, ‘হ্যাপি বার্থডে মা! লকডাউনের জন্য তুমি দিল্লিতে। আমরা মুম্বইয়ে। যদিও আমাদের হৃদয়ে তুমি আছ।’

Advertisement

আরও পড়ুন- প্রয়াত ‘খুবসুরত’, ‘কামসূত্র’ খ্যাত অভিনেতা রঞ্জিত চৌধুরি, শোকপ্রকাশ বলিউডের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন