bollywood Mamata Banerjee

ভাবনা মমতার, ফিল্ম বানাতে চলেছেন অরিন্দম শীল

শুধু ভাবনাই নয়, এই শর্টফিল্মে মমতা বন্দ্যোপাধ্যায় ‘ঝড় থেমে যাবে এক দিন’ বলে একটি গান লিখেছেন, যার সুর দেবেন কবীর সুমন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২০ ১৭:২১
Share:

গ্রাফিক: তিয়াসা দাস।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনায় করোনা মোকাবিলায় সচেতনতা বৃদ্ধিতে তৈরি হচ্ছে শর্ট ফিল্ম। এই শর্ট ফিল্মের পরিচালক অরিন্দম শীল বললেন, “পুরো ভাবনাটাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। শুধু ভাবনাই নয়, এই শর্টফিল্মে মমতা বন্দ্যোপাধ্যায় ‘ঝড় থেমে যাবে এক দিন’ বলে একটি গান লিখেছেন, যার সুর দেবেন কবীর সুমন। এই ফিল্মে যাঁরা অভিনয় করবেন, তাঁরা বাড়ি থেকে কাজ করবেন।”

Advertisement

এই ছবিতে অভিনয় করবেন মিমি চক্রবর্তী, নুসরত জাহান, কোয়েল মল্লিক, শুভশ্রী, যিশু, আবির, রুক্মিণী, পরম এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও পরাণ বন্দ্যোপাধ্যায়। অরিন্দম জানালেন, এই শর্ট ফিল্মে ইন্ডাস্ট্রির প্রায় সব অভিনেতাকে নিয়ে কাজ করার ইচ্ছা রয়েছে তাঁর। এই তালিকা আরও বাড়বে। সঙ্গীতায়োজনে আছেন বিক্রম ঘোষ। চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত এবং অরিন্দম শীল।

করোনা সচেতনতা বৃদ্ধিতে তৈরি হওয়া এই ছবির প্রযোজনায় এগিয়ে এসেছেন ক্যামেলিয়া গ্রুপ এবং ফেডারেশনের প্রেসিডেন্ট স্বরূপ বিশ্বাস। এই শর্ট ফিল্মের মাধ্যমে পঞ্চাশ লক্ষ টাকা তুলে লকডাউনের জেরে উপার্জন বন্ধ হয়ে যাওয়া টেকনিশিয়ানদের সাহায্য করা হবে।অরিন্দম বললেন, “ছবিটির নামও ‘ঝড় থেমে যাবে এক দিন’ রাখব ভাবছি।”

Advertisement

আরও পড়ুন- মৃত্যুর আগে প্রাক্তন প্রেমিকাকে ফোন, সলমনের ভাইপোকে নিয়ে প্রকাশ্যে নতুন তথ্য

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন