• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মৃত্যুর আগে প্রাক্তন প্রেমিকাকে ফোন, সলমনের ভাইপোকে নিয়ে প্রকাশ্যে নতুন তথ্য

salman khan
ভাইপো-র সঙ্গে সলমন খান। ইনসেটে অমৃতা।

দিন কয়েক আগে ফুসফুসের সংক্রমণে মারা গিয়েছেন সলমন খানের ভাইপো আবদুল্লা খান। ভাইপোর শেষকৃত্যে লকডাউনের জেরে উপস্থিত থাকতে পারেননি সলমন। এ বার সামনে এল নতুন তথ্য।

‘স্পটলাইট’ পত্রিকা থেকে প্রাপ্ত্য তথ্য অনুযায়ী, প্রাক্তন মিস ইন্ডিয়া অমৃতা থাপারের সঙ্গে প্রায় তিন বছর প্রেমের সম্পর্ক ছিল আবদুল্লার। কিন্তু এক মাস আগেই ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের। এ দিকে, গত এক মাস ধরেই শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটতে থাকে আবদুল্লার।

সেই খবর অমৃতাকে জানানোর জন্য আবদুল্লার কাছের বন্ধুরা ফোন করলেও সেই ফোন ধরেননি অমৃতা। তিনি ভেবেছিলেন সম্পর্ক জোড়া লাগানোর জন্যই বুঝি বন্ধুদের দিয়ে অমৃতাকে ফোন করাচ্ছেন আবদুল্লা। অমৃতা আরও ভেবেছিলেন, ব্রেক আপের পরে হতাশা কাটাতে তাঁকে সাহায্যের জন্যও ফোন করতে পারেন বন্ধুরা।

আরও পড়ুন- বলিউডে করোনা: কণিকা-শাজার পর এ বার আক্রান্ত আর এক বলি অভিনেত্রী

আর এক নিউজ ওয়েবসাইট জানিয়েছে, আবদুল্লা নিজেও নাকি ফোন করেছিলেন অমৃতাকে। তিনি ফোন ধরেননি। বিশেষ কারণে অমৃতা নিজেই ব্রেকআপ করেছিলেন আব্দুলার সঙ্গে। আবদুল্লার ফোন ধরলে তিনি দুর্বল হয়ে পড়তে পারেন, এই ভেবেই আবদুল্লার ফোন ধরেননি অমৃতা।

মার্চের শেষে ফুসফুসে সংক্রমণ এবং শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের ধিরুবাই কোকিলাবেন অম্বানী হাসপাতালে ভর্তি হয়েছিলেন আবদুল্লা। এর পর তাঁকে মুম্বইয়ের বান্দ্রার লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার, ৩১ মার্চ গভীর রাতে সেখানেই মৃত্যু হয় তাঁর।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন