Ranbir Kapoor

Ranbir Kapoor: সন্তানের জন্য নার্সারি বানাচ্ছেন রণবীর-আলিয়া, স্বপ্নের সফরে ঠাসা উত্তেজনাও!

জীবন এখন নতুন ছন্দে। প্রত্যেকটা দিন নতুন। পরিবারের খুদেতম সদস্যের অপেক্ষায় নার্সারি সাজাচ্ছেন ‘রণলিয়া’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৭:১৪
Share:

পরিবারের খুদেতম সদস্যের অপেক্ষায় ‘রণলিয়া’

বিয়ের পর চোখের নিমেষে কেটে গেল তিন মাস! পেশাজীবনে টানটান ব্যস্ততার মধ্যে থেকেই ব্যক্তিগত জীবনের সুখের খবর ভাগ করে নিয়েছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। বোঝাপড়া হয়েছিল আগেই। রণবীর জানিয়েছিলেন, তিনি এবং আলিয়া অনেক সন্তান চান। তবে এত দিন দু’জনের দেখা হয়নি। বিয়ের আড়াই মাসের মাথাতেই এ বার মা হতে চলেছেন আলিয়া।

Advertisement

দিন কয়েক আগে নিজের প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’-এর কাজ শেষ করে ঘরে ফিরেছেন ‘গঙ্গুবাঈ’। এখন আর কোনও নতুন ছবির চুক্তিতে যাবেন না বলেই জানিয়েছেন আলিয়া। নবজাতকের প্রতীক্ষায় এ বার শুধু বিশ্রাম। স্ত্রীর কাছাকাছি থাকতে চান রণবীরও। ভাল বাবা হয়ে উঠতে সব রকম প্রস্তুতি নিচ্ছেন তিনিও।

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ৩৯ বছরের রণবীর বললেন, ‘‘একেবারে নতুন এক সময়, নতুন প্রস্তুতি। জীবন কত কিছুই শেখায়। তার জন্য উদ্বেগ, আনন্দ, আশঙ্কা মিলিয়ে একটা ছটফটানি কাজ করছে। ঘর সাজাচ্ছি আমরা। আমাদের সন্তানের জন্য নার্সারিটা কেমন দেখতে হবে, সেই পরিকল্পনা করছি আলিয়ার সঙ্গে। খুব আনন্দে কাটছে।’’

Advertisement

সম্প্রতি রণবীরের এক মন্তব্যের পরেই গুঞ্জন উঠেছিল, যমজ সন্তানের বাবা হচ্ছেন ঋষি কপূরের পুত্র। তবে তা নিয়ে নিশ্চিত করে কিছুই জানাননি তারকা-দম্পতি। আপাতত দু’টিতে মেতে রয়েছেন হবু সন্তানের ঘর সাজানোয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন