Shakti Mohan

নাচ দিয়ে বাজিমাত শক্তি মোহনের, নতুন ‘সাডা কুত্তা কুত্তা’ গানে মুগ্ধ নেটবাসী

এক দিকে কলকাতা নাচছে ‘টুম্পা’ গানে। আর মুম্বই পা মেলাচ্ছে ‘সাডা কুত্তা কুত্তা’-র সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২০ ২২:১৫
Share:

শক্তি মোহন

ফের নতুন ভার্সন! ‘তোর কুকুরটা টমি। আমার কুকুরটা কুকুর!’ এই দুই লাইনে মেতে গোটা নেটদুনিয়া। ‘সাডা কুত্তা কুত্তা’ গানে আক্ষরিক অর্থেই বাজিমাত করলেন নৃত্যশিল্পী শক্তি মোহন। ইনস্টাগ্রামে তাঁর রিল ভিডিয়োর শৈল্পিক গুণ দেখে মুগ্ধ নেটবাসী।

Advertisement

এক দিকে কলকাতা নাচছে ‘টুম্পা’ গানে। আর মুম্বই পা মেলাচ্ছে ‘সাডা কুত্তা কুত্তা’-র সঙ্গে। শুধু দোকানপাটেই নয়,সোশ্যাল মিডিয়া স্ক্রল করতে থাকলে কেবল এই দু’টি গানের ভিডিয়ো দেখতে পেলে অবাক হওয়ার কিছু নেই।

এর আগে অভিনেত্রী রবীনা টন্ডন ও তাঁর মেয়ে রাশার ভিডিয়ো খুব জনপ্রিয় হয়েছিল। এ বারে বলিউডের তারকা নৃত্যশিল্পী শক্তি মোহনের ভিডিয়ো দেখে মোহিত হয়ে গেল ইনস্টাবাসী। তাঁর নাচের দক্ষতা, তার সঙ্গে তাঁর অভিনয় ক্ষমতা, গোটা ভিডিয়োর শৈল্পিক গুণ সত্যিই প্রশংসনীয়!

Advertisement

আরও পড়ুন: মা না বাবা? কার শিক্ষা সারা আলি খানের জীবনে বেশি গুরুত্বপূর্ণ? জানালেন অভিনেত্রী

ভিডিয়োটি বানানো হয়েছে বাগানে। প্রপ হিসেবে ব্যবহার করা হয়েছে জলের বোতল ও জলের পাইপ। তাঁর নাচের সঙ্গীও ছিলেন। আর তাঁদের পাশে ছিলেন ভিডিয়োর মুখ্য চরিত্র— একটি কুকুর।

A post shared by Shakti Mohan (@mohanshakti)

এই র‍্যাপ গানের প্রেক্ষাপট সম্পর্কে বলতে হলে বিগ বস-এর কথা উল্লেখ করা দরকার। বিগ বস-এর ১৩ নম্বর সিজনে প্রতিযোগী শেহনাজ গিল ঝগড়া করতে করতে বলেছিলেন, ‘‘কী করব আমি? মরে যাব? তোমার অনুভূতিই অনুভূতি। আমার কোনও আবেগ নেই? তোমার কুকুর টমি। আর আমার কুকুর কেবল কুকুর?’’যেমন ভাবে তিনি কথাগুলো বলেছিলেন, তা মানুষের কানে লেগে ছিল বহু দিন পর্যন্ত। সেই জনপ্রিয় সংলাপের উপর ঢোল, কি-বোর্ড চাপিয়ে তৈরি হয়ে গেল নতুন র‍্যাপ। সঙ্গীতশিল্পী যশরাজ মুখাটের মস্তিষ্কপ্রসূত র‍্যাপে মেতেছে গোটা সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন: সৌমিত্রর মোমমূর্তি গড়ে তাক লাগিয়ে দিলেন ভাস্কর সুশান্ত রায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন