Daniel Radcliffe

হ্যারি পটার এ বারে খলনায়ক?

‘সুইস আর্মি ম্যান’, ‘দ্য উওম্যান ইন ব্ল্যাক’, ‘কিল ইয়র ডার্লিংস’— ইত্যাদি ছবিতে তিনি নিজের অন্য রূপ সামনে এনেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৪:২৯
Share:

ড্যানিয়েল র‌্যাডক্লিফের বিভিন্ন রূপ

গোল চশমা, মিষ্টি হাসি, সারল্য ভরা মুখ, জনপ্রিয় জাদুকর— সে সবের দিন গিয়েছে। অভিনেতার কাছে নতুন চরিত্র নিয়ে নাড়াঘাঁটা গুরুত্ব পেয়েছে। ‘হ্যারি পটার’-এর ভাবমূর্তি ভাঙতে চান ড্যানিয়েল র‌্যাডক্লিফ। তাঁর প্রমাণ আগেই পাওয়া গিয়েছিল। ‘সুইস আর্মি ম্যান’, ‘দ্য উওম্যান ইন ব্ল্যাক’, ‘কিল ইয়র ডার্লিংস’— ইত্যাদি ছবিতে তিনি নিজের অন্য রূপ সামনে এনেছেন। এ বারে খলনায়কের চরিত্রে অবতীর্ণ হবেন ‘হ্যারি পটার’।

Advertisement

র‌্যাডক্লিফের পাশাপাশি নতুন ছবি ‘দ্য লস্ট সিটি অব ডি’-তে অভিনয় করবেন স্যান্ড্রা বুলক, প্যাটি হ্যারিসন, এবং চ্যানিং ট্যাটুম। প্রেম ও রোমাঞ্চ ভরা এই ছবির পরিচালনা করছেন অ্যাডাম ও অ্যারন নি। ২০১৫ সালে ‘ব্যান্ড অব রবার্স’ বানিয়েছিলেন তাঁরা। ২০২২ সালের ১৫ এপ্রিল মু্ক্তি পাবে এই ছবিটি।

র‌্যাডক্লিফকে শেষ বার অভিনয় করতে দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ‘সিচুয়েশনাল কমেডি’ ‘আনব্রেকেবল কিমি শ্মিট’-এর ৪ নম্বর সিজনে। ফের প্রেমের ছবিতে খলনায়ক হয়ে দেখা দেবেন সকলের প্রিয় ‘হ্যারি’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন