Darshana Banik

টুম্পা ডান্সে মেতে টলি নায়িকারা, এ বার দর্শনার ম্যাজিক

শুধু বাংলায় নয়, দু’টি দক্ষিণী ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০ ১৪:৫১
Share:

দর্শনা বণিক।

টুম্পা ডান্সে মেতে রয়েছেন টলি পাড়ার নায়িকারা। তৃণার পর এ বারে দর্শনা। এখানেও দর্শনা একা নন। হেয়ার স্টাইলিস্ট সন্তোষী সাহা ও ডিজাইনার কিয়ারা সেনও টুম্পা-র তালে পা মেলাচ্ছেন।

Advertisement

সম্প্রতি একটি নার্সারির বিজ্ঞাপনে শ্যুট ছিল দর্শনার। আর সেই শ্যুটের মেকআপ রুমেই বেজে উঠল ‘রেস্ট ইন প্যায়ার’ ওয়েবসিরিজের জনপ্রিয় ‘টুম্পা’ গানটি। লাল পাড় নীল শাড়ি আর খোলা চুলে তাঁর ঠোঁটে, ‘আমি মাইরি বলছি, আর খৈনি খাব না’... ইনস্টাগ্রামে রিল ভিডিও আপলোড করলেন দর্শনা।

দর্শনার অনুগামীরা যে এই রিল ভিডিও দেখে খুশি, তার প্রমাণ পোস্টেই। কেউ একেবারে দর্শনার ‘টুম্পা ডান্স’-কে ‘কিউট ভার্সন অব টুম্পা সং’-এর আখ্যা দিলেন।

Advertisement

A post shared by Darshana Banik (@darshanabanik)

আরও পড়ুন: কার্তিক আরিয়ানকে নিয়ে দুশ্চিন্তায় তাঁর মা

মডেলিং থেকে ধীরে ধীরে বড় পর্দায় নিজের জায়গা তৈরি করে নিয়েছেন দর্শনা বণিক। শুধু বাংলায় নয়, তিনটি দক্ষিণী ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একটা হিন্দি ছবি ও ওয়েবসিরিজেও কাজ করেছেন দর্শনা। ‘অপারেশন সুন্দরবন’ বলে একটি বাংলাদেশি ছবির শ্যুট শেষ করলেন কিছু দিন আগেই।

অঙ্কুশ ও দর্শনার নতুন ছবি ‘মৃগয়া’-এর শ্যুটিং শুরু হয়েছে গত মাসে। ছবির প্রথম ভাগ শ্যুট হয়ে গিয়েছে। আপাতত বিরতি। পরিচালক শৌভিক ভট্টাচার্যের থ্রিলারধর্মী ছবি ‘মৃগয়া’। শ্যুটিং শুরু হওয়ার আগে ভাইরাল জ্বরে অসুস্থ হয়ে পড়েছিলেন ছবির নায়িকা দর্শনা বণিক। তাঁর জন্য ১০ দিন শ্যুটিং স্থগিত রেখেছিলেন পরিচালক। করোনা পরীক্ষাও করান দর্শনা। কিন্তু নেগেটিভ আসে রিপোর্ট। তার পর সুস্থ হয়ে তিনি কাজে যোগ দেন। অঙ্কুশ-দর্শনার কেমিস্ট্রির জন্য মুখিয়ে বাংলার দর্শক।

আরও পড়ুন: আচমকাই গুরুতর অসুস্থ আর্য, গর্ভবতী চারু ফের বিপদে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন