Advertisement
২৮ নভেম্বর ২০২২
Arya

আচমকাই গুরুতর অসুস্থ আর্য, গর্ভবতী চারু ফের বিপদে?

খুশির আবহ দ্বিগুণ করতে সবাই নাচগানে মেতেছে। নেপথ্যে বাজছে বলিউডি ছবি ‘কাল হো না হো’ ‘মাহি বে’-র গান।

আর্য ও চারু।

আর্য ও চারু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০ ১৪:০৪
Share: Save:

একের পর এক ভাল খবর মল্লিক বাড়িতে। দিন তিনেক আগেই স্টার জলসার ‘সাঁঝের বাতি’র ‘চারু’র মা হতে চলার কথা সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছিল। এ বার অংশু-অমৃতাকে মেনে নিয়েছে আর্য-চারুর পরিবার। ওদের বিয়েও সামনে। ফলে, খুশির আবহ দ্বিগুণ করতে সবাই নাচগানে মেতেছে। নেপথ্যে বাজছে বলিউডি ছবি ‘কাল হো না হো’ ‘মাহি বে’-র গান। নাচে যোগ দিয়েছেন স্বয়ং মল্লিকা মল্লিকও।

Advertisement

হঠাৎই ছন্দপতন। সবাই যখন আনন্দে মশগুল তখনই পেটের যন্ত্রণায় ছটফট করতে শুরু করে আর্য। একদম ফিল্মি সিকোয়েন্স মেনে। ছবিতেও গানের শেষে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান।

ছোট পর্দায় একের পর এক টুইস্ট ফিল্মি ঢঙে? ‘‘একদম। আমাদের বেশ কয়েকটি দৃশ্য সিনেমাটিক করার চেষ্টা করেছি সবাই মিলে। কিছুদিন আগে একটি দৃশ্যে ‘পরদেশ’ ছবির ছায়া ছিল। অংশু-অমৃতার প্রেমের কথা আমি গিটারে বাজিয়ে প্রকাশ করেছি। ব্যাকগ্রাউন্ডে তখন বেজেছে ‘দো দিল মিল রহে হ্যায়।’ অনেকেই ধারাবাহিক দেখে বলছেনও, ছোট পর্দায় বড় পর্দা মিশে যাচ্ছে’’, জানালেন আর্য ওরফে রিজওয়ান রব্বানি।

আরও একটি অদ্ভুত বিষয় লক্ষ্য করেছেন দর্শক, নেটাগরিকেরা। স্টার জলসার সামাজিক পাতা ছাড়া সোশ্যাল মিডিয়ায় কিন্তু খুব বেশি প্রচার দেখা যায় না ‘সাঁঝের বাতি’র। তার পরেও প্রতি সপ্তাহের রেটিং চার্টে তার জায়গা হয় তৃতীয়, নয় চতুর্থ!

Advertisement

আরও পড়ুন: সেনাবাহিনী, ইঞ্জিনিয়ারের চাকরির পরে ‘শকুনি’, পর্দার বাইরেও সজীব ‘কর্ণের’ সঙ্গে সম্পর্ক

নেপথ্য রহস্য কী? রিজওয়ানের যুক্তি, টিম ‘সাঁঝের বাতি’ কাজে দেখিয়ে দেওয়ায় বিশ্বাসী। প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস, প্রযোজক স্নিগ্ধা বসু, পরিচালক-- সবাই নির্ভর করেন ভাল কনটেন্ট আর প্রত্যেক অভিনেতার উপর। সেই ভরসা থেকেই এ ভাবে প্রতি সপ্তাহে ভাল ফল করে ধারাবাহিক।

আরও পড়ুন: ‘চিনি’ সুগার লেভেল বাড়াবে না কমাবে? কী বলছে ট্রেলার?

তার উপর টুইস্ট তো আছেই। সায় দিলেন অভিনেতাও। বললেন, কিছু দিন আগেই প্রচণ্ড মারামারি করে গুরুতর আহত হয় আর্য। মরতে মরতে বেঁচে ফিরেছে। কিন্তু পেটের আঘাত গুরুতর হওয়ায় একটা সমস্যা রয়েই গিয়েছে। সেই সমস্যাই ব্যথার আকারে মাথাচাড়া দিয়েছে ওই গানের দৃশ্যে। আর্য যদিও চুপচাপ সরে গিয়ে নিজের মধ্যেই তা রাখার চেষ্টা করেছে।

কী হয়েছে, জানতে ইতিমধ্যেই ডাক্তারি পরীক্ষা হয়েছে। যার ভুল রিপোর্ট জানিয়েছে, বাবা হতে পারবে না আর্য। তার পরেই চারু জানিয়েছে, মা হতে চলেছে সে। আগামী পর্বে সামনে আসবে, কী কারণে আবার অসুস্থ হয়ে পড়ছে আর্য।

তবে কি আবার কোনও বড় ঝড়ের মুখোমুখি মল্লিকা মল্লিক আর তাঁর পরিবার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.