Entertainment News

৫০ লক্ষ টাকা না দিলে খুন হবেন আলিয়া, হুমকি পেলেন মহেশ

ফোন করে হুমকি দেওয়া হল পরিচালক মহেশ ভট্টকে। পরিচলকের অভিযোগ, ৫০ লক্ষ টাকা না দিলে মহেশের স্ত্রী সোনি রাজদান ও মেয়ে আলিয়া ভট্টকে গুলি করে মারা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ মার্চ ২০১৭ ১৩:১৪
Share:

ফোন করে হুমকি দেওয়া হল পরিচালক মহেশ ভট্টকে। পরিচলকের অভিযোগ, ৫০ লক্ষ টাকা না দিলে মহেশের স্ত্রী সোনি রাজদান ও মেয়ে আলিয়া ভট্টকে গুলি করে মারা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। গত ২৬ ফেব্রুয়ারি ফোন করে মহেশকে লখনউয়ের একটি নির্দিষ্ট ব্যাঙ্কের শাখায় ওই টাকা জমা দিতেও বলা হয়। প্রথমে বিষয়টিতে অত গুরুত্ব দেননি মহেশ। কিন্তু পরে এসএমএস ও হোয়াটস্‌অ্যাপেও একই হুমকি দেওয়া হয়। এরপর গত বুধবার রাতেই গোটা ঘটনাটি জানিয়ে মুম্বই পুলিশের কাছে এফআইআর দায়ের করেছে ভট্ট পরিবার। সূত্রের খবর, ফোনে ওই ব্যক্তি মহেশকে বলেন, ‘‘৫০ লক্ষ টাকা না দিলে সোনি এবং আলিয়ার ওপর কয়েক রাউন্ড গুলি চালাব।’’ এখনও পর্যন্ত এই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন, দেখুন তো এই শিব-পার্বতীকে চেনেন কিনা?

এসএমএসে প্রেরক দাবি করেন, তিনি একজন গ্যাং লিডার। মুম্বই পুলিশ ভট্ট পরিবারের বিবৃতি রেকর্ড করেছে, বাড়িয়ে দেওয়া হয়েছে তাঁদের নিরাপত্তা। অ্যান্টি এক্সটরশন সেল বিষয়টির তদন্ত করছে। জুহু থানার এক পুলিশ অফিসার বললেন, ‘‘মহেশ ভট্টের পরিবারকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে সেকশন ৩৮৭ ধারায় একটি মামলা দায়ের হয়েছে। তদন্ত শুরু হয়েছে।’’

Advertisement

বাবার সঙ্গে আলিয়া।

প্রসঙ্গত, বছর দু’য়েক আগে ভট্ট পরিবারকে খুনের ছক কষার অভিযোগে ১৩ জন গ্রেফতার হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন