Debina Bonnerjee

Debina Bonnerjee: সদ্যোজাত কন্যার ছবি দিয়ে নাম প্রকাশ করলেন মুম্বইয়ের নায়িকা বঙ্গতনয়া দেবিনা

এর আগে নচিকেতা চক্রবর্তীর বিখ্যাত গান ‘এ মন ব্যাকুল যখন তখন...’ গেয়ে সদ্যোজাতকে ঘুম পাড়াতে দেখা গিয়েছিল দেবিনাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১৫:৪০
Share:

দেবিনা এবং গুরমিত

নামকরণ হল মুম্বইয়ের বাঙালিনী দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্বামী গুরমিত চৌধরীর সদ্যোজাতর। মেয়ের ছবি দিয়ে নাম প্রকাশ করলেন তারকা দম্পতি।

মেয়ের নাম দিলেন লিয়ানা। বাবার পদবি জুড়ে একরত্তি হল লিয়ানা চৌধরী। তার জন্য ইনস্টাগ্রামে একটি প্রোফাইলও খুলেছেন বাবা-মা। তাতেই পোস্ট করলেন মেয়ের প্রথম ছবি। সাদা বিছানায় সাদা পোশাকে শুয়ে রয়েছে ছোট্ট লিয়ানা। উপুড় করে শুইয়ে রাখা হয়েছে তাকে, যাতে মুখ না দেখা যায়। তাতেই বোঝা গেল, টেলিপাড়ার তারকা দম্পতিও বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মার পদ্ধতি অবলম্বন করেছেন। এখনই মেয়ের চেহারা প্রকাশ্যে আনতে চান না গুরমিত-দেবিনা।

Advertisement

গত ৩ এপ্রিল জন্ম নিয়েছে ছোট্ট লিয়ানা। তার পরের দিন তার বাবা গুরমিত ইনস্টাগ্রাম ও টুইটারে পোস্ট দিয়ে সেই সুখবর জানিয়েছিলেন। তিনি লিখেছিলেন, ‘কন্যাসন্তান হয়েছে। সকলের ভালবাসা এবং আশীর্বাদের জন্য কৃতজ্ঞ আমরা।’ সঙ্গে একটি ভিডিয়ো দিয়েছেন গুরমিত। যেখানে দেখা যাচ্ছে, নতুন মা-বাবার দুই হাতের মাঝে ফুলের মতো ফুটে উঠেছে ছোট্ট একটি হাত।

সপ্তাহখানেক আগে দেবিনার পোস্ট করা একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে দেখা গিয়েছিল, নচিকেতা চক্রবর্তীর বিখ্যাত গান গেয়ে গেয়ে সদ্যোজাতকে ঘুম পাড়াচ্ছেন দেবিনা। নিজের ঘরে কন্যাসন্তানকে কোলে নিয়ে দুলতে দুলতে ‘এ মন ব্যাকুল যখন তখন...’ গানের দু’টি স্তবক গাইলেন দেবিনা। সেই ভিডিয়োর সঙ্গে লিখলেন, ‘এক বাঙালি মা বাংলা ঘুমপাড়ানি গান গাইছে। সম্ভবত আজ আমি আরও বেশি করে নিজের মাতৃভাষাকে বুঝতে পারছি।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন