Debina Bonnerjee

Debina-Gurmeet: দেবিনার দুশ্চিন্তার অবসান, মা হলেন মুম্বইয়ের বাঙালিনী, সন্তানের ভিডিয়ো দিলেন গুরমিত

অন্তঃসত্ত্বা থাকাকালীন সন্তানের স্বাস্থ্য নিয়ে খুবই দুশ্চিন্তায় ছিলেন দেবিনা। মনের মধ্যে নানা প্রশ্ন ভিড় করেছে— সন্তানের হৃদ্‌স্পন্দন ঠিক চলছে কিনা, আকার আয়তনে সে বাড়ছে কিনা ইত্যাদি। সমস্ত পরীক্ষার ফলাফল ঠিক আসছে তো? প্রত্যেক দিন পেরোলেই নতুন নতুন চিন্তায় ভারাক্রান্ত লাগছে তাঁর। সব দুশ্চিন্তার অবসান হল রবিবার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ১২:৫৬
Share:

অভিভাবক হলেন গুরমিত-দেবিনা

দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধারির কোলে এল সন্তান। বহু বছরের অপেক্ষার পর রবিবার মা হলেন মুম্বইয়ের টেলি অভিনেত্রী, শোভাবাজারের মেয়ে দেবিনা। সন্তানের জন্মের এক দিন পরে ইনস্টাগ্রাম ও টুইটারে পোস্ট দিয়ে সুখবর দিলেন নতুন বাবা গুরমিত। অভিনেতা লিখলেন, ‘কন্যাসন্তান হয়েছে। সকলের ভালবাসা এবং আশীর্বাদের জন্য কৃতজ্ঞ আমরা।’ সঙ্গে একটি ভিডিয়ো দিয়েছেন গুরমিত। যেখানে দেখা যাচ্ছে, নতুন মা-বাবার দুই হাতের মাঝে ফুলের মতো ফুটে উঠেছে ছোট্ট একটি হাত।

দেবিনা এর আগে জানিয়েছিলেন, বেশ কয়েক বছর ধরে মা হওয়ার চেষ্টা করছেন তিনি। কিন্তু তাঁর শারীরিক জটিলতা, বিভিন্ন চিকিৎসার কারণে সন্তান ধারণ করতে পারছিলেন না তিনি। সন্তানের জন্ম দেওয়ার জন্য বারবার চিকিৎসকের কাছে ‘না’ শুনতে ভাল লাগত না তাঁর। তার পর এক দিন... সফল হলেন দেবিনা। কন্যাসন্তানের মা হলেন তিনি।

Advertisement

কিন্তু অন্তঃসত্ত্বা থাকাকালীন সন্তানের স্বাস্থ্য নিয়ে খুবই দুশ্চিন্তায় ছিলেন দেবিনা। মনের মধ্যে নানা প্রশ্ন ভিড় করেছে— সন্তানের হৃদ্‌স্পন্দন ঠিক চলছে কিনা, আকার আয়তনে সে বাড়ছে কিনা ইত্যাদি। সমস্ত পরীক্ষার ফলাফল ঠিক আসছে তো? প্রত্যেক দিন পেরোলেই নতুন নতুন চিন্তায় ভারাক্রান্ত লাগছে তাঁর। সব দুশ্চিন্তার অবসান হল রবিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন