রনবীরকে ‘ভাই’ বলে বসলেন দীপিকা!

হলই বা প্রাক্তন প্রেমিক-প্রেমিকা। তা বলে ‘ভাই’! শেষে রণবীরকে ভাই-ই বলে ফেললেন দীপিকা! না, নতুন কোনও সিনেমায় নয়। সত্যিই এই ঘটনা ঘটেছে। এবং তা ঘটেছে এক ঘর লোকের সামনে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৫ ১১:৫৮
Share:

তামাশার ট্রেলার প্রকাশে রনবীর-দীপিকা। ছবি: এএফপি।

হলই বা প্রাক্তন প্রেমিক-প্রেমিকা। তা বলে ‘ভাই’! শেষে রণবীরকে ভাই-ই বলে ফেললেন দীপিকা! না, নতুন কোনও সিনেমায় নয়। সত্যিই এই ঘটনা ঘটেছে। এবং তা ঘটেছে এক ঘর লোকের সামনে। তাও এমন একটা সময়ে, যখন বাজারে আসতে চলেছে এই জুটির নতুন ছবি।

Advertisement

বলিউডের এই দুই অভিনেতার সম্পর্ক নিয়ে কানাঘুষোর অন্ত নেই। সম্প্রতি তা উস্কে দিয়েছে তাঁদের নতুন ছবি ‘তামাশা’।

কিন্তু কেন এমন করলেন দীপিকা? তবে কি তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা পছন্দ করছেন না তিনি? তাতে ইতি টানতেই কি নায়িকার এই মন্তব্য? না কি এটা নেহাতই ছবির ‘পাবলিসিটি’?

Advertisement

দীপিকা অবশ্য এর কোনওটিতেও আমল দিতে চাইছেন না। তাঁর কথায়, নেহাত মজা করেই তিনি ও কথা বলেছেন।

ঠিক কী বলেছেন নায়িকা?

টানা ৯০ দিন হোয়াটসঅ্যাপের মেসেজ না মোছার প্রস্তাব আনা হয়েছিল কেন্দ্রীয় সরকারের তরফে। তামাশা ছবির ট্রেলার প্রকাশে সাংবাদিকরা এই নিয়েই প্রশ্ন করেন রণবীরকে। চটজলদি তার জবাবও দেন রণবীর। তিনি বলেন, ‘‘এই মুহূর্তে অপ্রীতিকর মেসেজ না পাঠানোই উচিত। বিশেষ করে প্রেমিক-প্রেমিকাদের একটু বেশিই সতর্ক থাকা উচিত।’’ আর তাতেই না কি আপ্লুত হয়ে যান দীপিকা। রণবীরের কাঁধে হাত দিয়ে সাবাশি দেওয়ার সময় বলে বসেন, ‘‘হোয়াট অ্যান আনসার ব্রো।’’ নায়িকার এমন উত্তরে তাজ্জব হয়ে যান রণবীর-সহ উপস্থিত সাংবাদিকদের সকলেই।

তবে নায়িকা এটা অভ্যাসবশত মুখ ফসকে বলে ফেললেন, না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, এর উত্তর অবশ্য শুধুমাত্র দীপিকারই জানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন