Deepika Padukone

টুইটারে নিজের নাম বদলে দিলেন দীপিকা

নিজের টুইটারের নাম বদলের মধ্যে দিয়েই জন্মদিনটি পালন করলেন দীপিকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ১৭:২৭
Share:

‘তমাশা’ ছবিতে রণবীর ও দীপিকা

ছিল ‘দীপিকা পাড়ুকোন’। হয়ে গেল ‘তারা’। হঠাৎ টুইটারে নিজের নাম বদলে দিলেন কেন বলিউড অভিনেত্রী? বাস্তবিকই নিজের নাম পাল্টে ফেললেন নাকি তিনি!

Advertisement

পাঁচ বছর হয়ে গেল। সেই কর্সিকায় দেখা হয়েছিল 'তারা' আর 'বেদ'-এর। তারপর কত্ত ‘তমাশা’! আজ সেই স্মৃতিচারণ করলেন ‘তমাশা’ ছবির অভিনেত্রী। যাঁর চরিত্রের নাম ছিল ‘তারা’। বেদের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রণবীর কপুর। এই ছবিতে রণবীর কপুরের অভিনয় নিয়ে তুমুল প্রশংসা হয়েছিল তখন। অন্যদিকে গল্প বলার অভিনবত্ব, ছবি নির্মাণের কৌশল, গানের ব্যবহার— সব মিলিয়ে পরিচালক ইমতিয়াজ আলির ঝুলি ভরে উঠেছিল প্রশংসায়। বিশেষ করে, ‘আগর তুম সাথ হো’ গানটির শুরুর মুহূর্তের দৃশ্যায়নের ক্লিপিংটি আজও ইউটিউবে ব্যপক জনপ্রিয়।

আর গান?

Advertisement

এআর রহমানের সুরে পাগল হয়ে গিয়েছিলেন দর্শক। সামাজিক ইস্যু নিয়ে তৈরি সেই ছবিটির পাঁচ বছর বয়স হল শুক্রবার। নিজের টুইটারের নাম বদলের মধ্যে দিয়েই জন্মদিনটি পালন করলেন দীপিকা। শুধু তাই নয়, টুইটারের ছবিটিও বদলে দিলেন। ‘তমাশা’ ছবির একটি পোস্টার আপলোড করলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, রণবীর কপুর আর দীপিকা একে অপরের ঘাড়ে হাত দিয়ে রয়েছেন আর হাসছেন।

আরও পড়ুন: দিতিপ্রিয়া টিপস দিয়েছে, বিয়ের দিন হাল্কা মেকআপ কোরো, বললেন গৌরব

রণবীর ও দীপিকার অনুগামীরা টুইটারে হ্যাশট্যাগ ‘ফাইভ ইয়ার্স অফ তমাশা’ লিখে ট্রেন্ডিং চালু করে দিয়েছেন এদিন সকাল থেকে। কেউ কেউ আবার বলছেন, এই ছবিটা তাঁদেরকে জীবনের আসল অর্থ বুঝতে সাহায্য করেছে।

আরও পড়ুন: কঙ্গনার বাংলো ভাঙার নির্দেশ খারিজ বম্বে হাইকোর্টে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন