Deepika Padukone

Deepika Padukone: শাহরুখের সঙ্গে অভিনয়ের সুযোগ! এই ছবির জন্য এক টাকাও নেননি দীপিকা

শাহরুখ খান! নামটাই যথেষ্ট ছিল দীপিকার কাছে। তাঁরই নায়িকা হয়ে নাকি পর্দায় আসার সুযোগ! উচ্ছ্বসিত দীপিকা রাজি হয়ে যান বিনা পারিশ্রমিকেই!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৬:১৯
Share:

শাহরুখের ভীষণ ভক্ত দীপিকা।

বয়সের ফারাক প্রায় দুই দশকের বেশি! তিনি, শাহরুখ খান আসমুদ্র হিমাচলের স্বপ্নের নায়ক। দীপিকা পাড়ুকোনেরও। সেই কিং খানেরই নায়িকা হবেন এক দিন, ভেবেছিলেন নাকি কখনও!

Advertisement

‘দিওয়ানা’, ‘বাজিগর’-এ শাহরুখ খান যখন সাড়া ফেলে দিচ্ছেন সারা দেশে, দীপিকা তখন নেহাতই শিশু। বছর ছয়েকের ছোট্ট মেয়ে। আর পাঁচ জনের মতোই তাঁর বেড়ে ওঠার সঙ্গী হয়েছিলেন পর্দার শাহরুখ। ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘দিল তো পাগল হ্যায়’-এর জাদু ছুঁয়ে যাচ্ছিল প্রকাশ পাড়ুকোনের কিশোরী কন্যাকেও।

সেই মেয়েই বড় হয়ে প্রথম পা রাখবেন বলিউডে। ছবির নাম ‘ওম শান্তি ওম’। বিপরীতে? বলিউডের ‘বাদশা’ স্বয়ং!

Advertisement

যে শাহরুখের স্বপ্নে বিভোর হয়ে বড় হওয়া, তাঁরই নায়িকা হবেন তিনি? বিশ্বাসই করতে পারেননি পর্দার ‘শান্তিপ্রিয়া’! একে বলিউডে প্রথম ছবি, তাতে কিং খানের বিপরীতে! এর চেয়ে বড় উপহার আর কী-ই বা হতে পারে!

অতএব? নিজেই সিদ্ধান্ত নিলেন দীপিকা। এ ছবির জন্য এক টাকাও নেবেন না তিনি! প্রথম হিন্দি ছবি বিনা পারিশ্রমিকেই করে ফেললেন রণবীর সিংহের ঘরনি। কে জানত, কিছু দিনের মধ্যে সেই মেয়ে নিজেই টেক্কা দেবেন নজরকাড়া নায়িকাদের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন