Priyanka Chopra

প্রিয়ঙ্কার রিসেপশনে ‘পিঙ্গা’র সুরে মাতালেন মস্তানি-কাশীবাঈ

এর আগে মস্তানিকে কাশীবাঈয়ের সঙ্গে দেখা গিয়েছিল বড়পর্দায়, আর এ বার তাঁরা এক সঙ্গে নাচলেন প্রিয়ঙ্কারই মুম্বই রিসেপশনে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৮ ১১:৩৯
Share:

প্রিয়ঙ্কার রিসেপশনে দীপিকা-রণবীর। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

‘বাজিরাও মস্তানি’ সিনেমায় ‘পিঙ্গা’ গানে দুই বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন ও প্রিয়ঙ্কা চোপড়ার নাচ মন কেড়েছিল দর্শকদের। ওই গানে এই দুই সুন্দরীকে ফের দেখা গেল একসঙ্গে নাচতে। তবে পার্থক্য একটাই। এর আগে মস্তানিকে কাশীবাঈয়ের সঙ্গে দেখা গিয়েছিল বড়পর্দায়, আর এ বার তাঁরা এক সঙ্গে নাচলেন প্রিয়ঙ্কারই মুম্বই রিসেপশনে।

Advertisement

বৃহস্পতিবার মুম্বইতে ছিল নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়ার রিসেপশন পার্টি। সেই পার্টিতেই উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। সেই পার্টিতেই দুই নায়িকাকে নাচতে দেখা যায় ‘পিঙ্গা’র সুরে। এ দিন তাঁদের দু’জনকে যোগ্য সঙ্গত করেছেন রণবীরও। প্রিয়ঙ্কার রিসেপশনের এই নাচের ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল।

সঞ্জয় লীলা বনশালির ছবি ‘বাজিরাও মস্তানি’তে মহারাষ্ট্রীয় উত্সবের প্রেক্ষাপটে নির্মিত হয়েছিল এই গানটি। ছবির গানে ছিলেন না রণবীর। কিন্তু এ দিন তাঁকে ওই দু’জনের সঙ্গে তাল মেলাতে দেখা যায়।

Advertisement

Video📽 DeepVeer Dancing with Priyanka at her Reception!❤😍 - Bajirao Mastani Kashibai Reunion💜💜💜 - @deepikapadukone @ranveersingh #MrandMrsRanveersingh @priyankachopra

A post shared by #DeepVeer👫💏❤ (@mrandmrsdeepveer) on

নিক-প্রিয়ঙ্কার রিসেপশন পার্টি নাচে-গানে হয়ে উঠেছিল জমজমাট। ‘পিঙ্গা’ ছাড়াও ‘দিল ধড়কনে দো’ গানের সুরে এক সঙ্গে নেচেছেন প্রিয়ঙ্কা-নিক ও দীপিকা-রণবীর। নব বিবাহিত দম্পতিদের একসঙ্গে নাচ উপভোগ করেছেন প্রিয়ঙ্কার রিসেপশনে আসা সকল অতিথিরা।

Nickyanka with Deepveer dancing Gallan Goodiyaan at their wedding reception. 😍❤️ @priyankachopra @nickjonas @ranveersingh @deepikapadukone

A post shared by Priyanka&Nick (@choprajonas) on

আরও পড়ুন: মুম্বইতে জমজমাট পার্টি, দেখুন প্রিয়ঙ্কা-নিকের রিসেপশনের অ্যালবাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন