• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

মুম্বইতে জমজমাট পার্টি, দেখুন প্রিয়ঙ্কা-নিকের রিসেপশনের অ্যালবাম

শেয়ার করুন
১৫ nick-priyanka
‘বিবাহিত জীবন দারুণ উপভোগ করছি।’ এ কথা বিয়ের পরই সোশ্যাল সাইটে জানিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। বৃহস্পতিবার মুম্বইয়ের ‘তাজ ল্যান্ডস এন্ড হোটেল’-এ রিসেপশন পার্টি দিয়েছিলেন প্রিয়ঙ্কা ও নিক। বলিউডি তারকা থেকে শুরু করে প্রিয়ঙ্কার ঘনিষ্ঠ ব্যক্তিগত বন্ধুরাউপস্থিত ছিলেন এই পার্টিতে। অতিথিদের সঙ্গে কোমর দুলিয়ে নাচলেন নবদম্পতিও!
১৫ couple
নিক ও প্রিয়ঙ্কা দু’জনেরই রিসেপশনের সাজ ছিল চোখ ধাঁধানো! সাদা শিফনের স্কার্টের উপর লেস, সুতো ও জরির কাজ ও একই নকশার টপে প্রিয়ঙ্কা হয়ে উঠেছিলেন অনন্যা। উল্টো দিকে জমকালো ব্লু শেডেড স্যুটের নিকের দিক থেকেও চোখ ফেরানো দায় হয়ে উঠেছিল।
১৫ bidya
নিক-প্রিয়ঙ্কার রিসেপশনে খয়েরি ও বটল গ্রিনের লেহঙ্গায় সেজে হাজির ছিলেন বিদ্যা বালনও। সঙ্গে ছিলেন তাঁর স্বামী সিদ্ধার্থ রায় কপূরও।
১৫ saheed
পার্টি শুরু হওয়ার কিছু ক্ষণের মধ্যেই স্ত্রী মীরা রাজপুতের হাত ধরে পার্টিতে প্রবেশ করলেন শাহিদ কপূর। কালো জমকালো স্যুটে শাহিদের গ্ল্যামার যেন বেড়ে গিয়েছিল আরও কয়েক গুণ। এ দিকে হালকা গোলাপি শাড়িতে সোনালি সুতোর চটকদার শাড়িতে সেজেছিলেন মীরা।
১৫ asha
প্রিয়ঙ্কা অভিনয় জগতের মানুষ, নিক গানের। তাই এই দুই বিভাগের সেলেবরাই ভরিয়ে রেখেছিলেন পার্টির মেজাজ। এ আর রহমান যেমন হাজির ছিলেন, তেমনই পার্টিকে আরও হেভিওয়েট করে তুলতে উপস্থিত ছিলেন আশা ভোঁসলেও। রণবীর সিংহ, এ আর রহমান— অনেকেই তাঁর সঙ্গে ছবি তুললেন।
১৫ rekha
এই পার্টিতেও নিজস্ব স্টাইল সিম্বল কাঞ্জিভরম শাড়ি ও ভারী গয়নায় সেজে হাজির ছিলেন বলিউডি ডিভা রেখা। পার্টিতে বেশি ক্ষণ না থাকলেও তাঁর উপস্থিতি এই পার্টিকে আরও জমকালো করে তোলে।
১৫ sania-saina
কেবল বলিউডি তারকারাই নন, এই পার্টিতে হাজির ছিলেন খেলার জগতের পরিচিত মুখও। সাইনা নেহওয়াল ও সানিয়া মির্জা— দু’জনকেই সাধারণত খেলার জার্সিতে দেখেই অভ্যস্ত আমরা। এই পার্টিতে নজরকাড়া সাজে ধরা দিলেন দু’জনেই।
১৫ actors
অনুপম খের, সতীশ কৌশিক ও অনিল কপূর ‘ব্ল্যাক স্মার্টনেস’-এর দলে ছিলেন এঁরাও। কালো ফর্মালে কেবল উপস্থিতই থাকলেন না, নাচে-আড্ডায় মাতিয়ে রাখলেন সকলকে।
১৫ sameera reddy
পার্টিতে একটু রাতের দিকে পৌঁছন সমীরা রেড্ডি ও তাঁর স্বামী অক্ষয় ভর্দে। সবুজ ডিজাইনার শাড়ি ও কালো ফর্মালে দু’জনেই ছিলেন স্টানিং!
১০১৫ govinda
ফুলের তোড়া ও উপহার নিয়ে স্ত্রী সুনীতা আহুজা ও মেয়া টিনা আহুজাকে নিয়ে পার্টিতে আসেন গোবিন্দা।খাওয়াদাওয়া ও আড্ডার ফাঁকে জমিয়ে ছবিও তোলেন তাঁরা।
১১১৫ sanjay dutt
পাপারাৎজিদের ক্যামেরা থেকে বাদ গেলেন না সঞ্জয় দত্তও। নিজস্ব স্টাইল স্টেটমেন্টে সঞ্জয় এই রাতেও ছিলেন গ্ল্যামারাস। একগাল হাসি ও আড্ডার মেজাজই তাঁকে আলাদা করে চিনিয়ে দিচ্ছিল।
১২১৫ kajal-kangana
নীল কুঁচি, লাল আঁচল, দু’রঙা ভেলভেটের শাড়ি ও সবুজ পাথরের নেকপিসে সেজে হাজির ছিলেন কাজল। নিজেকেপুরো সোনালি রঙে মুড়ে ফেলে পার্টিতে নজর কাড়লেন কঙ্গনা।
১৩১৫ vivek
সি গ্রিন ভেলভেটের ব্লাউজ ও নীল ডিজাইনার শাড়ি, সঙ্গে কালো ফর্মাল— পার্টির জন্য এমন সাজই বেছে নিয়েছিলেন প্রিয়ঙ্করা আলভা ও বিবেক ওবেরয়।
১৪১৫ sabana
মাথায় গোলাপ ও নেভি ব্লু-লাল শাড়িতে সাবেকী সাজে পার্টিতে এলেন শাবানা আজমি। নিজের বুদ্ধিদীপ্ত চেহারা ও ব্যক্তিত্বে পার্টির মেজাজকে আরও খোলতাই করে দিলেন তিনি।
১৫১৫ salman
একটু রাতের দিকে এসেই নাচে-গানে পার্টি জমিয়ে দিলেন ‘টাইগার’ সলমান খানও। আনন্দ-উৎসাহের মাঝে পোজ দিয়ে ছবি তুলতেও উৎসাহী ছিলেন তিনি। সল্লুভাইয়ের উপস্থিতিতে পার্টি জমজমাট হয়ে ওঠে।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন