Deepika Padukone

রণবীরের সঙ্গে সম্পর্কের পাশাপাশি দীপিকার জীবনে অন্য পুরুষ! কটাক্ষের জবাব দীপিকার

রণবীরের সঙ্গে সম্পর্ক থাকাকালীন একাধিক পুরুষের সঙ্গে মেলামেশা করেন দীপিকা। কর্ণের শোয়ে অভিনেত্রীর এমন স্বীকারোক্তি শুনে যে বিতর্কের সূত্রপাত, সেই প্রসঙ্গে অবশেষে নিন্দকদের জবাব দিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৮:০২
Share:

(বাঁ দিকে) রণবীর সিংহ। (ডান দিকে) দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে স্বামী রণবীর সিংহকে নিয়ে হাজির হন দীপিকা পাড়ুকোন। প্রথম বার একসঙ্গে কর্ণের শোয়ে হাজির হয়ে বিতর্ক জড়িয়ে পড়েন বলিউডের ‘মস্তানি’। মঙ্গলবার তাঁদের দাম্পত্য জীবনের পাঁচ বছরে পা দিলেন রণবীর-দীপিকা। এমনিতেই দীপবীরের জীবনে প্রেমের খামতি নেই। বরাবরই দীপিকার প্রতি নিজের প্রেম জাহির করে এসেছেন রণবীর। কেউ কেউ এ বার দীপিকার প্রতি প্রেম দেখে বাড়াবাড়ি বলেও কটাক্ষ করতে ছাড়েননি রণবীরকে। এমন অবস্থায় কর্ণের শোয়ে এসে অভিনেত্রী স্বীকার করেন, ‘‘আমি অনেক পুরুষের সঙ্গে মিশেছি। রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও। কিন্তু যতই মিশি না কেন, মন থেকে আমি ওর প্রতি ‘কমিটেড’ থেকেছি।” দীপিকার এমন স্বীকারোক্তি ভাল চোখে নেননি সমাজের নীতিপুলিশরা। রে রে করে ওঠেন। গত এক মাস ধরে অভিনেত্রীর চারিত্রিক দৃঢ়তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। সমাজমাধ্যমের পাতায় হাসাহাসি মিমের বন্যা। অবশেষে এই বিতর্ক নিয়ে মুখ খুললেন খোদ দীপিকা।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর উদ্দেশে চলতে থাকে কটাক্ষ। কর্ণের শোয়ে করা মন্তব্য প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেত্রীর সাফ কথা, “আমি কালে কালে সেই মানুষটাতে রূপান্তরিত হয়েছি, যে নিজের ভুলগুলো নিয়ে স্পষ্ট ভাবে কথা বলতে পারে। আসলে আমার কিছু যায়-আসে না। আপনার সঙ্গে আমার মতপার্থক্য থাকতেই পারে। আমাকে যদি কেউ কখনও সমথর্ন না করে, যদি আমি একা হয়ে যাই, তাতে ভয় পাই না।’’

২০১৫ সালেই নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রণবীর। ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে সেই গোপন তথ্যও ফাঁস করেন অভিনেতা। ২০১৫ সাল থেকেই নাকি একে অন্যের প্রতি অঙ্গীকারবদ্ধ ছিলেন তাঁরা। রণবীরের কথায়, ‘‘কেউ সুযোগ নেওয়ার আগেই আমি চটি রেখে জায়গা দখল করে নিয়েছিলাম!’’ রণবীরের কথার রেশ ধরেই হাসিমুখে দীপিকা বলেন, ‘‘একেবারে অ্যাডভান্স বুকিং!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন