দীপিকা যখন মাফিয়া

কান ফিল্ম ফেস্টিভ্যালে পা দিতে না দিতেই আলোচনার কেন্দ্রে দীপিকা পাড়ুকোন। দু’দিন দু’রকমের পোশাকে হাজিরা দেন তিনি। আর সেই পোশাক নিয়ে ইতিমধ্যে হইচই পড়ে গিয়েছে ফ্যাশন মহলে।

Advertisement
শেষ আপডেট: ২৩ মে ২০১৭ ১২:৪৫
Share:

কান ফিল্ম ফেস্টিভ্যালে পা দিতে না দিতেই আলোচনার কেন্দ্রে দীপিকা পাড়ুকোন। দু’দিন দু’রকমের পোশাকে হাজিরা দেন তিনি। আর সেই পোশাক নিয়ে ইতিমধ্যে হইচই পড়ে গিয়েছে ফ্যাশন মহলে। অনেকেই তাঁর ড্রেসকে সেরা পোশাক বলছেন। এর মধ্যে আবার বলিউডেও শোরগোল। বিশাল ভরদ্বাজের প্রোডাকশনের পরের ছবির মুখ্য চরিত্রে যে দীপিকা! ‘‘আমি আগে ওঁর সঙ্গে কাজ করিনি, তাই বেশি বলতে পারব না। কিন্তু দর্শক হিসেবে বলতে পারি, ওঁর প্রতিটা ছবিই হাঁ করে দেখতাম। অনেক দিনের ইচ্ছে ছিল বিশালের সঙ্গে কাজ করার। জানি ব্যাপারটা বেশ চ্যালেঞ্জিং। কিন্তু আমি মুখিয়ে আছি কবে থেকে শ্যুটিং শুরু হবে, সেই দিকে,’’ বলেন ‘পিকু’র অভিনেত্রী। শোনা যাচ্ছে, এই ছবিতে তিনি অভিনয় করবেন এক মাফিয়া কুইনের ভূমিকায়। দীপিকার ঘনিষ্ঠ লোকেরা বলছেন, বেশ ভয়েই আছেন দীপিকা। অভিনেত্রী জানতে পেরেছেন, বিশাল নাকি বেশ কড়া ধাচের পরিচালক। তবে আর এক কড়া ডিরেক্টর সঞ্জয় লীলা ভংসালীর সঙ্গে যেহেতু তিনি ছবি করে ফেলেছেন, তাই চিন্তা কম। এ ছবিতে তাঁর চরিত্রটি প্ল্যান করে দাউদ ইব্রাহিমকে খুন করার। ‘পদ্মাবতী’র শ্যুটিং শেষ করেই নেমে পড়বেন নতুন ছবির সেটে। তবে তার আগে কান। সেখানেও সাংবাদিকদের প্রশ্নে ডিপ্লোম্যাসির ধার ধারেননি দীপিকা। ভবিষ্যৎ পরিকল্পনার কথা জিজ্ঞেস করায়, সটান উত্তর দেন, ‘‘সত্তরে পড়ার আগে চাইব, খুব সুন্দর কোথাও যেন আমার বাড়ি হয়ে যায়। সেখানে ছেলে-মেয়ে, নাতিনাতনিদের সঙ্গে মজায় সময় কাটাব। জীবনে যেন শান্তি থাকে।’’ অবশ্য শেষ কথাটা রণবীর সিংহের জন্য বলা কি না, কে জানে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন