Deepika Padukone

লকডাউনের মধ্যেই দীপিকার এই স্বভাবের জন্য রেগে গেলেন রণবীর

দু’দিন আগে ঘর পরিষ্কার করতে গিয়ে পিঠে ব্যথা লাগে দীপিকার। রণবীর তাঁকে বিশ্রাম করতে বলে বাড়ির নীচেই জিমে যায়। রণবীরের চোখের আড়াল হতেই ব্যথা নিয়েই দীপিকা আবারও ‘ব্যাক টু দ্য ওয়ার্ক’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২০ ১৭:০৮
Share:

রণবীর-দীপিকা

চলছে লকডাউন। সবার মতোই দীপিকা এবং রণবীরও ঘরবন্দী। এরই মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যেও বাঁধল ঝগড়া। বলা ভাল, রণবীরই রেগে গেলেন দীপিকার উপর। পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে নালিশও করলেন দীপিকার নামে।

Advertisement

কী করেছেন দীপিকা? লকডাউন শুরু হওয়ার পর থেকেই কিছুতেই চুপ করে বসে থাকতে পারছেন না অভিনেত্রী। কখনও বাসন মাজছেন, কখনও রণবীরের জন্য খাবার বানাচ্ছেন আবার কখনও বা নেমে পড়েছেন ঘর মোছার কাজে। আর তাতেই বেজায় চটেছেন রণবীর। এক মিনিটের জন্যও নাকি চুপ করে বসে থাকতে পারেন না তাঁর স্ত্রী, অভিযোগ ‘খিলজি’র।

দু’দিন আগে ঘর পরিষ্কার করতে গিয়ে পিঠে ব্যথা লাগে দীপিকার। রণবীর তাঁকে বিশ্রাম করতে বলে বাড়ির নীচেই জিমে যায়। রণবীরের চোখের আড়াল হতেই ব্যথা নিয়েই দীপিকা আবারও ‘ব্যাক টু দ্য ওয়ার্ক’। রণবীর ফিরে এসে ওই দৃশ্য দেখে যে ভীষণ রেগে গিয়েছিলেন তা নিজেই জানিয়েছেন দীপিকা। “সব সময় এই ফটফট না করে কি থাকতে পার না? এক জায়গায় বসতেই পার না তুমি?”, স্ত্রীর কাছে প্রশ্ন রণবীরের।

Advertisement

আরও পড়ুন- বলিউডে করোনা কাঁটা: হাসাপাতাল থেকে ছাড়া পেলেন কণিকা, আক্রান্ত শাজা মোরানি

দেখুন দীপিকার ইনস্টা পোস্ট

Season 1:Episode 8 COOK.EAT.SLEEP.REPEAT. Productivity in the time of COVID-19!😷

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

তাতে যদিও খুব একটা খারাপ লাগেনি দীপিকার। হঠাৎ করেই রণবীরের সঙ্গে এতটা সময় কাটানোর সুযোগ এসেছে তাঁর কাছে। এ সুযোগ মিস করতে একেবারেই নারাজ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন