• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বলিউডে করোনা কাঁটা: হাসপাতাল থেকে ছাড়া পেলেন কণিকা, আক্রান্ত শাজা মোরানি

Kanika Kapoor and Shaza Morani
বাঁ দিকে কণিকা কপূর ও ডান দিকে শাজা মোরানি

কণিকা কপূরের পরে এ বার উঠে এল আর এক নাম শাজা মোরানি। সম্প্রতি জানা গিয়েছে যে শাজা-র কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছে। মুম্বইয়ের একটি হাসপাতালে তাঁকে বিশেষ করোনা ওয়ার্ডে আইসোলেসনে রাখা হয়েছে। অন্য দিকে করোনাভাইরাসে  এর আগেই আক্রান্ত হয়েছিলেন  ‘বেবি ডল’, ‘চিটিয়া কালাইয়া’-সহ বিভিন্ন বলি হিট আইটেম গানের গায়িকা কণিকা কপূর। সোমবার তিনি বাড়ি ফিরছেন। তাঁর শেষ করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। সোশ্যাল মিডিয়ায় কণিকা সেই খবর পোস্ট করেছেন। কনিকার ফাঁড়া কাটলেও চেন্নাই এক্সপ্রেসের প্রযোজক করিম মোরানির মেয়ে শাজার করোনা পজিটিভ এসছে। পরীক্ষায় তাঁর দেহে সংক্রমণ ধরা পড়ার পর পুরো মোরানি পরিবার জুহুর বাড়িতে এখন গৃহবন্দি। মুম্বইয়ের এক সংবাদসংস্থার মাধ্যমে জানা গেছে আগামিকাল মোরানি পরিবারের সকলের পরীক্ষা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

লকডাউন ঘোষণা হওয়ার আগেই শাজা ফিরেছিলেন অস্ট্রেলিয়া থেকে। এর পর তাঁকে এতদিন আইসোলেশনে রাখা হয়। সম্ভবত ইনকিউবেশন সম্পূর্ণ হওয়ার পরেই তাঁর শরীরে ভাইরাসের উপস্থিতি জানান দেয় ও তার পরে কোভিড-১৯ টেস্ট পজিটিভ আসে। মুম্বইয়ের নানাবতী হাসপাতালের বিশেষ ওয়ার্ডে রয়েছেন শাজা। শাজার বাবা মুম্বইয়ে কয়েকজনকে টেক্সট মেসেজের মাধ্যমে এই খবর জানান। তিনি লেখান, ‘‘আমার মেয়ে সাজা কোনও বিদেশির সঙ্গে মেশেনি। ওর শরীরে কোভিড-এর কোনও উপসর্গ ছিল না। ভারতের নাগরিক অনুসারে আমার দায়িত্ব সকলকে জানানো যে আমরা শাজাকে নানাবতী হাসপাতালে ভর্তি করেছি।’’

কণিকা তো মুক্তি পেলেন।এখন শাজার রিপোর্টের জন্য দিন গুনছে বলিউড।

 

আরও পড়ুন: অফুরন্ত ছুটিতে কী ভাবে সময় কাটাচ্ছে ছোট পর্দার খুদে তারকারা

 

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন