Entertainment News

এক রাতেই গোটা গানের শুট শেষ করলেন দীপিকা!

বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে ‘রাবতা’র টাইটেল ট্র্যাক। রাবতা’র পরিচালক দিনেশ ভিজন জানান, শুধুমাত্র এই গানের ভিডিওতে অভিনয় করার জন্য দীপিকাকে অনুরোধ করেছিলেন তিনি। আর দীপিকাও ঠিক তখনই রাজিও হয়ে যান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৭ ১৬:১৬
Share:

বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে ‘রাবতা’র টাইটেল ট্র্যাক। রাবতা’র পরিচালক দিনেশ ভিজন জানান, শুধুমাত্র এই গানের ভিডিওতে অভিনয় করার জন্য দীপিকাকে অনুরোধ করেছিলেন তিনি। আর দীপিকাও ঠিক তখনই রাজিও হয়ে যান। দিনেশ বলেন, “দীপিকা ছোটখাটো বিষয়ও মন দিয়ে শোনে এবং সেটিই একটি বিরাট পার্থক্য এনে দেয়। এই গানের নাচ এবং এ গানের মেজাজ কেমন হবে এই নিয়ে আমরা এক আলোচনায় বসি। এবং তারপর থেকে পুরো কাজটিই চলেছিল বেশ দ্রুতগতিতেই। এর পর মাত্র এক রাতেই গোটা গানের শুট করে ফেলেন দীপিকা।”

Advertisement

আরও পড়ুন, ঠিক মতো জাতীয় সঙ্গীতটিই জানেন না সোনম!

তিনি আরও বলেন, ‘‘আমি খুব খুশি যে দীপিকা আমার ছবির টাইটেল ট্র্যাকে কাজ করেছেন। আমি বিশ্বাস করি যে ও আমার জন্যে খুবই লাকি’’
এর আগে দিনেশ ভিজনের সঙ্গে দীপিকা ‘লভ আজকাল’ এবং ‘ককটেল’ ছবিতে কাজ করেছেন। ‘রাবতা’ ছবিতে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত ও কৃতী শ্যানন।
ছবি মুক্তি পাবে আগামী ৯ জুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন