Deepika Padukone

ঘুম থেকে উঠে বিছানা থেকে কোনদিকে নামেন? উত্তরে দীপিকা বললেন...

ঘুম থেকে ওঠার পর কোন দিকে বিছানা থেকে নামেন, তা সম্প্রতি জানিয়েছেন দীপিকা। আর তা শুনে রণবীর কী বললেন জানেন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২০ ১৬:৪১
Share:

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। ফাইল চিত্র।

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। বলিউডের এই সেলিব্রিটি দম্পতিকে নিয়ে ভক্তদের আগ্রহ সব সময় চরমে থাকে। বিয়ের এক বছর পেরিয়ে গেলেও তাঁদের দিকে নজর এতটুকু কমেনি। দাম্পত্য জীবনের খুঁটিনাটি প্রায়শই সামনে আনেন তাঁরা। তা নিয়ে চর্চাও হয় বিস্তর। ঘুম থেকে ওঠার পর কোন দিকে বিছানা থেকে নামেন, তা সম্প্রতি জানিয়েছেন দীপিকা। আর তা শুনে রণবীর কী বললেন জানেন?

Advertisement

একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্প্রতি গিয়েছিলেন রণবীর ও দীপিকা। সেই অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন কার্তিক আরিয়ান। অনুষ্ঠানে কার্তিক দীপিকার কাছে জানতে চান, যখন তিনি ঘুম থেকে ওঠেন তখন কোনদিক দিয়ে বিছানা থেকে নামেন? তার পর উত্তরে ‘ছপক’-এর অভিনেত্রী বলেন, ডানদিকে বিছানা থেকে নামেন তিনি।

এই ঘটনার সময় দর্শকাসনের সামনের দিকেই বসেছিলেন রণবীর। দীপিকার উত্তর শুনে তিনি চিৎকার করে বলেন, ‘‘তাই?’’ তার পর রসিকতার সঙ্গে বলেন, ‘‘ডানদিক বাঁদিক তখনই হবে যখন আমি ওকে নামতে দেব।’’ এই কথা শুনে একটু লজ্জিত হলেও, হাসিতে ফেটে পড়েন দীপিকা।

Advertisement

আরও পড়ুন: গোল্ডেন গ্লোবের মঞ্চে চুম্বন নিক-প্রিয়ঙ্কার, ভাইরাল হল ভিডিয়ো

আরও পড়ুন: বাংলা ছবিকে আন্তর্জাতিক মঞ্চে পৌঁছে দিতে শহরে ফিল্মের উৎসব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন